শিরোনাম
মাদকসেবীরা নরসিংদী ছেড়ে চলে যান: জেলা প্রশাসক
প্রকাশ : ২৬ জুন ২০১৮, ২০:২৬
মাদকসেবীরা নরসিংদী ছেড়ে চলে যান: জেলা প্রশাসক
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যারা মাদকসেবী বা এই ব্যবসায় জড়িত তাদের নরসিংদী ছেড়ে চলে যেতে বলেছেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনানইন। মঙ্গলবার এক অনুষ্ঠানে তিনি বলেছেন, নরসিংদীতে মাদকের ব্যবহারের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হবে। তার জন্য যারা মাদকসেবী রয়েছেন তারা হয়তো ভালো হবেন; নতুবা জেলে যাবেন। আর তা না হলে নরসিংদী থেকে বিদায় নিতে হবে।


মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে নরসিংদীতে র‌্যালি ও মানববন্ধন শেষে আলোচনা সভায় তিনি আরো বলেন, নরসিংদী একটি ঐতিহ্যবাহী জেলা, এই জেলায় মাদক নিয়ে ছিনিমিনি খেলতে দেয়া হবে না। এখানে বিভিন্ন কারনে বা ভৌগলিক কারণে মাদকের অভয়ারণ্য কথাটি মেনে নেয়া যাবে না। এখানে যাই হোক না কেন, মাদক থাকতে পারবে না। তার জন্য প্রয়োজনে পুলিশ প্রশাসনের সাথে জেলা প্রশাসন যৌথভাবে কাজ করে হলেও জেলাকে মাদকমুক্ত করবো, ইনশাল্লাহ।


জেলা শিল্পকলা একাডেমীতে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে কাজী মোতাহার হোসেন অনিকের উপস্থাপনায় ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক ড. এ টি এম মাহবুব উল করীম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুষমা সুলতানা, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর সূর্য্য কান্ত দাস, প্রফেসর মোহাম্মদ আলী, আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, জেলা শিক্ষা কর্মকর্তা মো. হারুন অর রশিদ, নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজা, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. মোস্তাফিজুর রহমান ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মোতালিব পাঠান প্রমুখ।



জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ আয়োজনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পাঁচ শতাধিক শিক্ষার্থীকে মাদকের বিরুদ্ধে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক। সবশেষে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের মধ্যে মাদকবিরোধী রচনা প্রতিযোগিতায় ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


বিবার্তা/রাসেল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com