শিরোনাম
ঝিনাইদহে বিশ্বাস বিল্ডার্সের এমডি’র বিরুদ্ধে মামলা
প্রকাশ : ২৬ জুন ২০১৮, ১৫:১৫
ঝিনাইদহে বিশ্বাস বিল্ডার্সের এমডি’র বিরুদ্ধে মামলা
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঈদ খরচ দেয়ার কথা বলে ডেকে এনে মারধর, অস্ত্র দিয়ে ফাঁসানো এবং বাড়িঘরে হামলার ঘটনায় বিশ্বাস বিল্ডার্সের ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম দুলাল, তার ভাই ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন বিশ্বাস ও নুর আলম বিশ্বাসসহ ৫৬ জনের বিরুদ্ধে ঝিনাইদহ আদালতে আলাদা দুটি মামলা করা হয়েছে।


সম্প্রতি ঝিনাইদহের শৈলকুপা আমলী ম্যাজিস্ট্রেট আদালতে পাঁচ পাখিয়া গ্রামের মৃত ওমর বিশ্বাসের ছেলে আলতাব বিশ্বাস ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে একই উপজেলার সিদ্ধি গ্রামের মৃত মনজের আলীর ছেলে আজমত আলী বাদি হয়ে মামলাটি করেন।


শৈলকুপা আদালতে দায়েরকৃত মামলার বাদি আজমত আলী উল্লেখ করেন, ১০ মাস পূর্বে নজরুল ইসলাম দুলাল তাকে ডেকে শৈলকুপা আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাইদুর রহমান সজলকে হত্যার জন্য প্রস্তাব দেয়। সেসময় সে অস্বীকার করলে তার উপর চরম ক্ষিপ্ত হয় নজরুল ইসলাম দুলাল। পরবর্তীতে ঈদের আগের দিন ঈদ খরচ দেয়ার কথা বলে আজমত আলীকে মোবাইল ফোনে বাড়িতে ডাকে নজরুল ইসলাম দুলাল। বাদি আজমত আলীসহ ৩ জন দুলালের বাড়িতে যায়। বাড়িতে গেলে দুলাল ও তার ভাই আলমসহ কয়েকজন তাদের মারধর করে। পরে নিজেরা একটি দেশীয় ওয়ান শুট্যারগান দিয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা না পেয়ে তদন্ত শেষে আমাদের ছেড়ে দেয়।


আজমত আরো উল্লেখ করেন, তারা আদালতে আমাদের নামে মিথ্যা মামলা করেছে এবং সাংবাদিক সম্মেলন করে সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য পরিবেশন করে মানুষের মাঝে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করেছে। এ মামলায় তিনি বিশ্বাস বিল্ডার্সের ব্যবস্থাপনা পরিচালক ও কেন্দ্রীয় কৃষক লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পরিচয়দানকারী নজরুল ইসলাম দুলাল, তার দুই ভাইসহ ১৯ জনকে আসামি করেছেন।


অপর মামলার বাদি আলতাব তার মামলা উল্লেখ করেন, ঈদের আগের দিন ঈদ খচর দেয়ার কথা বলে তিন ব্যক্তিকে ডেকে এনে হত্যা চেষ্টার অভিযোগ করে। হত্যা চেষ্টার গুজব ছড়িয়ে আসামি নজরুল ইসলাম দুলাল, তার ভাই হেলাল বিশ্বাস, নুর আলম বিশ্বাসসহ আরো কয়েকজন তাদের বাড়িতে হামলা চালায়। তারা কয়েকটি বাড়ি ভাংচুর করে এবং বাড়িতে থাকা টাকা, সোনার গহনা লুট করে নিয়ে যায়। এ মামলায় বাদি আলতাব হোসেন ৩৭ জনকে আসামি করেছেন।


মামলার বাদিরা দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন।


বিবার্তা/কোরবান/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com