শিরোনাম
ভোট দিলেন আ.লীগ ও বিএনপি মেয়র প্রার্থী
প্রকাশ : ২৬ জুন ২০১৮, ০৯:৩৯
ভোট দিলেন আ.লীগ ও বিএনপি মেয়র প্রার্থী
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম ভোট দিয়েছেন।ভোট দেয়ার সময় তার মেয়ে সঙ্গে ছিল।


মঙ্গলবার সকাল ৯টা ১৪ মিনিটে তার নিজ এলাকা কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট প্রদান করেন জাহাঙ্গীর। এ কেন্দ্রে মোট ভোটার ২ হাজার ১১৮ জন।


ভোট দেয়ার পর জাহাঙ্গীর বলেন, জনগণ তাদের ভোটের মাধ্যমে যে রায় দেবে সেই রায় আমি মেনে নিতে প্রস্তুত আছি। জয়কে জয় আর পরাজয়কে পরাজয় মেনে নিতে আমি মানসিকভাবে প্রস্তুত আছি। তবে আমি বিশ্বাস করি গাজীপুরের মানুষ আমাকে ভোট দেবে। গাজীপুরে নৌকার বিজয় আনতে পারবো বলে আমি শতভাগ আশাবাদী।


এদিকে এ নির্বাচনে ভোট দিয়েছেন বিএনপি মোননীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার। ভোট দিতে সকাল সাড়ে ৮টার দিকে তিনি নিজ বাসভবন সংলগ্ন ৫৪ ওয়ার্ডের আউচপাড়ায় বশির উদ্দিন উদয়ন একাডেমি কেন্দ্রে ভোট দেন তিনি।


ভোট দেয়ার পর তিনি বলেন, ভোটের পর দেশের জনগণ ফলাফল মেনে নিলে আমিও ফলাফল মেনে নেবো।


হাসান সরকার অভিযোগ করে বলেন, অনেক কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের বের করে দেয়া হচ্ছে। অনেক এজেন্টদের সাদা পোশাকের পুলিশ গ্রেফতার করছে। তারপর আমি শেষ পর্যন্ত লড়ে যাবো। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। এখন পর্যন্ত ১০টি কেন্দ্র থেকে পোলিং এজেন্টদের বের করে দিয়েছে। কয়েকটি কেন্দ্রের এজেন্টকে গ্রেফতার করেছে। কয়েক কেন্দ্রের পোলিং এজেন্টকে মারধর করা হয়েছে। কিন্তু সংশ্লিষ্ট কেন্দ্রের সহকারী রিটার্নিং অফিসারকে ফোন করে পাওয়া যাচ্ছে না।


গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ৪২৫টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে এ ভোট গ্রহণ শুরু হয়ে চলবে টানা বিকেল ৪টা পর্যন্ত।


প্রথমবারের মত দলীয় মার্কায় সিল দিয়ে সিটি করপোরেশনের নতুন নেতৃত্ব বেছে নিচ্ছেন গাজীপুরের ১১ লাখ ৩৭ হাজার ভোটার।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com