শিরোনাম
জয়পুরহাটে ইউপি সদস্যসহ ১০ মাদকসেবী আটক
প্রকাশ : ২৩ জুন ২০১৮, ২১:০১
জয়পুরহাটে ইউপি সদস্যসহ ১০ মাদকসেবী আটক
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈল এলাকা থেকে দু’জন ইউপি সদস্যসহ ১০ জন মাদকসেবীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা।


শনিবার বিকেলে মাদক সেবন ও জুয়াখেলারত অবস্থায় তাদের গ্রেফতার করা হয়। ইউপি সদস্যসহ ০৯ জন মাদকসেবীকে মাদকদ্রব্য সেবনের দায়ে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল ওয়ারেছ আনছারী।


হেলকুন্ডা গ্রামের মৃত আজাহার আলী ছেলে ও পুরানাপৈল ইউনিয়ন পরিষদের বর্তমান প্যানেল চেয়ারম্যান মোতাহার আলী সরকারের (৩৬) বিরুদ্ধে মাদকদ্রব্য সংরক্ষণ, বিক্রয় ও জুয়াখেলার আসর পরিচালনার অপরাধে নিয়মিত মামলা করা হয়েছে।


দণ্ডপ্রাপ্তরা হল- সদর উপজেলার সাপাড়া গ্রামের মৃত মোকসেদ আলীর ছেলে পুরানাপৈল ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য দেলোয়ার হোসেন বাবু (৩৫), মোস্তাফিজুর রহমান(৩৩), মামুনুর রশীদ (৪২) শাহ আলম (৪২), জাহাঙ্গীর আলম (২৪) মাসুদ (৩০) আতিয়ার রহমান (৩৬) নুরুজ্জামান (৪৮) ও তপন চন্দ্র মন্ডল (৩৩)।


জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার শামীম হোসেন জানান, জয়পুরহাটের পুরানাপৈল এলাকার আশা এনজিও অফিসে মাদক কেনা-বেচা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০ পিস ইয়াবা জব্দ এবং মাদক সেবন ও জুয়াখেলারত অবস্থায় দুই ইউপি সদস্যসহ ১০ মাদকসেবীকে গ্রেফতার করা হয়।


বিবার্তা/শামীম/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com