শিরোনাম
লক্ষ্মীপুরে জলদস্যু হামলা, জেলের মরদেহ উদ্ধার
প্রকাশ : ২৩ জুন ২০১৮, ১৯:০১
লক্ষ্মীপুরে জলদস্যু হামলা, জেলের মরদেহ উদ্ধার
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের রামগতিতে মেঘনা নদীতে জেলেদের ইঞ্জিন চালিত নৌকায় (ট্রলারে) জলদস্যুদের হামলার দুইদিন পর সাইদুল হাওলাদার নামে এক জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।


শনিবার সকালে উপজেলার রামগতি খাল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত সাইদুল বরিশালের হিজলা চর মেনুমিয়া এলাকার জয়নাল আবেদীনের ছেলে।


এর আগে বৃহস্পতিবার রাতে নদীতে মাছ ধরতে গেলে বরিশাল ও লক্ষ্মীপুরের সীমান্তবর্তী এলাকায় ট্রলারে হামলা চালায় জলদস্যুরা। এতে দুই জেলে নিখোঁজ হন। এর মধ্যে আবুল কালাম মাল নামে এক জেলে এখনো নিখোঁজ রয়েছেন। তিনি বরিশালের হিজলা চর মেনুমিয়া এলাকার বাসিন্দা মোহাম্মদ আলী মালের ছেলে।


হামলার শিকার জেলে বেলাল ও কবির জানান, বৃহস্পতিবার রাতে নদীতে মাছ ধরতে গেলে বরিশাল ও লক্ষ্মীপুর সীমান্তবর্তী এলাকায় তাদের ট্রলারে জলদস্যুরা হামলা চালায়। এ সময় ট্রলারে থাকা ৭ জেলেকে মারধর করে নদীতে ফেলে দিয়ে ট্রলার, জাল ও মাছসহ মালামাল লুট করে নিয়ে যায় দস্যুরা। ৭ জেলের ৫ জন তীরে উঠতে পারলেও দু’জনের খোঁজ পাওয়া যায়নি।


রামগতি থানার ওসি এটিএম আরিচুল হক জানান, মাছ ধরার ট্রলারে জলদস্যুদের হামলার ঘটনায় নিখোঁজ একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ অপর জেলেকে উদ্ধারের চেষ্টা চলছে।


বিবার্তা/সুমন/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com