শিরোনাম
‘মাদক নির্মূলে পুলিশ নিরলসভাবে কাজ করছে’
প্রকাশ : ২৩ জুন ২০১৮, ১৬:০০
‘মাদক নির্মূলে পুলিশ নিরলসভাবে কাজ করছে’
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পুলিশের রংপুর রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক বলেছেন, প্রধানমন্ত্রী ঘোষিত মাদক নির্মূলে রংপুর বিভাগে পুলিশ বাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যেখানেই মাদক বিক্রি ও সেবনের হবে সেখানেই পুলিশ অভিযান চালাবে।


তিনি বলেন, মাদক এদেশের ভবিষ্যৎ প্রজন্ম যুব ও তুরুণসমাজকে ধ্বংস করে দিচ্ছে। আর এই জন্যই প্রধানমন্ত্রী মাদক নির্মূলের ঘোষণা দিয়েছেন। তার ঘোষণার পরেই রংপুর বিভাগে পুলিশ বাহিনী বেশ কিছু সফল অভিযান পরিচালনা করেছে। সাফল্যও পেয়েছে।


শনিবার দুপুরে রংপুর রেঞ্জ ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে মে মাসের ‘মাসিক অপরাধ ও আইনশৃঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বশির আহম্মদ (বার), অতিরিক্ত ডিআইজি মো. মজিদ আলী, সিআইডি’র বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল কাদের, রংপুরের পুলিশ সুপার মিজানুর রহমান প্রমুখ।


সভায়, রংপুর রেঞ্জে গত মে মাসের অপরাধ পরিস্থিতি, গ্রেফতারি পরোয়ানা তামিল, আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনাসহ আইন-শৃঙ্খলা ও অপরাধ বিষয়ক অন্যান্য বিষয়াদি নিয়ে আলোচনা হয়।


এছাড়াও সভায় রংপুর রেঞ্জে কর্মরত সকল স্তরের পুলিশ সদস্যদের মধ্যে কর্মস্পৃহা ও কর্মচঞ্চল বাড়ানোর লক্ষ্যে পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকাণ্ডের জন্য নির্বাচিত শ্রেষ্ঠ কর্মকর্তাদের ক্রেস্ট ও সনদপত্র দেয়া হয়।


বিবার্তা/সোহেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com