শিরোনাম
ঝিনাইদহের দুই যুবকের মরদেহ উদ্ধার
প্রকাশ : ২১ জুন ২০১৮, ১২:১৪
ঝিনাইদহের দুই যুবকের মরদেহ উদ্ধার
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের হরিণাকুন্ডু থেকে দুই যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে ওই উপজেলার ভায়না ইউনিয়নের বাহাদুরপুর প্রাথমিক বিদ্যালয়ের পাশের মাঠ থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।


নিহতরা হলেন- ওই গ্রামের যদুবক্সে ছেলে রিপন হোসেন (২১) ও বিশারত আলীর ছেলে আওয়াল হোসেন (২২)।


স্থানীয়রা জানায়, নিহতরা দু’জন ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। দু’জন এক সঙ্গেই থাকতেন। দু’জন জোড়াদহ কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। এর মধ্যে রিপন উপজেলার জোড়াদহ কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। আওয়াল একই দলের কর্মী হিসেবে কাজ করতেন।


হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আসাদুজ্জামান জানান, সকালে বাহাদুরপুর গ্রামের স্কুলের পাশে একটি মাঠে দুই যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ দু’টি উদ্ধার করে।


পুলিশের এই কর্মকর্তা আরো জানান, তারা মাদকসেবী ছিলেন এবং বিষপানে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থলে একটি কীটনাশকের বোতল ও একটি ‘সুইসাইডাল নোট’ পাওয়া গেছে। সেখানে লেখা, ‘বাবা-মাকে কষ্ট দিতে এই দুনিয়ায় আর থাকব না। তাই দুই বন্ধু আত্মহত্যার পথ বেছে নিলাম।’


তিনি বলেন, এছাড়া তারা একে অপরকে জড়িয়ে ধরে মাথার উপর মাথা রেখে পড়ে ছিল। যে কারণে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা বিষপানে আত্মহত্যা করেছে।


বিবার্তা/কোরবান/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com