নীলফামারীতে নিহতদের লাশ পরিবারে কাছে হস্তান্তর
প্রকাশ : ১৮ জুন ২০১৮, ১৬:৩৭
নীলফামারীতে নিহতদের লাশ পরিবারে কাছে হস্তান্তর
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জেলার সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৯ জনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। রবিবার রাত সোয়া ১০টার দিকে সৈয়দপুর বাইপাস সড়কে ধলাগাছ নামক স্থানে দুর্ঘটনার পর লাশ উদ্ধার করে সোমবার ভোর পর্যন্ত পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।


পুলিশ জানায়, নিহত ওই ৯ জনের বাড়ি জেলা সদরে। তারা হলেন চওড়াবড়গাছা ইউনিয়নের নতিবাড়ি গ্রামের মকবুল হোসেনের ছেলে রুবেল ইসলাম (২৮) জাবেদ আলীর ছেলে শামীম (২২), আনারুল ইসলামের ছেলে রাব্বী (১৪) আতিয়ার আলমের ছেলে ছোট বাবু (২০), আব্দুর রশিদের ছেলে ডালিম (১৯), হাফিজুল ইসলামের ছেলে মাজেদুল ইসলাম (২০), একই ইউনিয়নের আরাজী দলুয়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে ময়নুল (২০), গোড়গ্রাম ইউনিয়নের ধোবাডাঙ্গা গ্রামের সুবাস চন্দ্র রায়ের ছেলে বিধান চন্দ্র রায় (২৫), টুপামারী ইউনিয়নের কিষামত দোগাছী গ্রামের মাহবুবুর রহমানের ছেলে মিজানুর রহমান (২০)।


এঘটনায় আহত ১১ জনের মধ্যে ৮ জন রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং ৩ জন সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


নীলফামারী সদর থানার পরিদর্শক (তদন্ত) এরশাদ আলম জানান, দুর্ঘটনার পর নিহতদের পরিচয় নিশ্চিত হয়ে সৈয়দপুর থানা পুলিশ ওই ৯ জনের লাশ নীলফামারী সদর আধুনিক হাসপাতালে পাঠায়। সেখান থেকে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।


সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আহত এবং নিহতদের স্বজনদের কেউ বাদি না হলে পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করবে। চালক ও হেলপার পালিয়ে গেছে। দুর্ঘটনাকবলিত পিকআপটি থানা হেফাজতে রয়েছে।


রবিবার ঈদের আনন্দে ঘুরতে যাওয়া একদল যুবক একটি পিকআপে (নীলফামারী-ন-১১-০০০৭) দিনাজপুর জেলার স্বপ্নপুরী থেকে নীলফামারী জেলা সদরের চওড়া ইউনিয়নের বাড়ির দিকে ফিরছিল। পথে সৈয়দপুর বাইপাস সড়কে ধলাগাছ নামক স্থানে পেছন থেকে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ধারে উল্টে পড়ে পিকআপটি। এসময় ছিটকে পড়ে ও পিকআপের চাপায় ঘটনাস্থলেই ৯ জনের মৃত্যু হয়। আহত ১১ জনকে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।


বিবার্তা/রোকন/কাফী


>> নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১০




সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com