টাঙ্গাইল ও ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৪
প্রকাশ : ১৩ জুন ২০১৮, ১২:৪১
টাঙ্গাইল ও ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৪
টাঙ্গাইল ও ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইল ও ময়মনসিংহে সড়ক দুর্ঘটনা ও ট্রেনে কাটা পড়ে পুলিশসহ চারজন নিহত ও পাঁচজন আহত হয়েছে।


টাঙ্গাইলের ভুঞাপুরে পিকআপের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে এবং ময়মনসিংহে ট্রাকচাপায় অটোরিকশা চালক ও এক পুলিশ সদস্য নিহত হোন। বুধবার সকালে এ দুর্ঘটনা তিনটি ঘটে।


বুধবার সকালে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, উপজেলার অর্জুনা ইউনিয়নের তারাই গ্রামের মৃত মোবারক আলীর ছেলে মো. আমীর আলী (৪০), অপরজন ট্রেনে কাটা পড়া ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি।


ভূঞাপুর-তারাকান্দী সড়কের তারাই গ্রামে রাস্তার পাশে দাড়িয়ে ছিলেন উপজেলার অর্জুনা ইউনিয়নের তারাই গ্রামের মৃত মোবারক আলীর ছেলে আমির আলী (৪০)। ভূঞাপুর থেকে ছেড়ে আসা একটি পিকআপ তাকে ধাক্কা দিলে পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই আমিরের মৃত্যু হয়।


অন্যদিকে উপজেলার আগতেরিল্যা গ্রামে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তি মারা যান। তার মরদেহ দুই খণ্ড হয়ে রেললাইনে পড়ে আছে, খবর পেয়ে স্থানীয়রা ছুটে আসে দেখতে। কিন্তু কেউ তার নাম পরিচয় সনাক্ত করতে পারেনি।


এ ঘটনায় ভূঞাপুর থানা ইনচার্জ অফিসার আব্দুস ছালাম মিয়া জানান, সড়ক দুর্ঘটনায় বিষয়টা স্থানীয়দের কাছে খবর জানতে পেরে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করার প্রক্রিয়া চলছে। সেই সাথে এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে ট্রেনে কাটা পড়ে নিহতের বিষয়ে অবগত নই।


এদিকে ময়মনসিংহে ট্রাকচাপায় অটোরিকশা চালক ও এক পুলিশ নিহত ও আরো পাঁচজন আহত হয়েছে। কোতোয়ালি থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, বুধবার সকাল সাড়ে ৮টার দিকে শহরের বাইপাস মোড়ে হতাহতের এ ঘটনা ঘটে।


নিহত অটোরিকশা চালক আবুল হাশেম (২৮) ফুলবাড়িয়ার বাসিন্দা। আর পুলিশ সদস্য সাইফুল ইসলামের (৩০) বাড়ি মুক্তাগাছা উপজেলায়।


ওসি বলেন, পুলিশ সদস্য সাইফুল গাজীপুরে কর্মরত ছিলেন। ঈদের ছুটিতে বাড়ি ফিরছিলেন। বাইপাস মোড়ে বাস থেকে নেমে অটোরিকশায় ওঠেন তিনি। এ সময় ঢাকা থেকে আসা মুক্তাগাছাগামী ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই দুইজন মারা যান।


এছাড়া সেখানে দাঁড়িয়ে থাকা আরো পাঁচজন ট্রাকের ধাক্কায় আহত হয়। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই চালকসহ ট্রাক আটক করা হয়েছে বলে তিনি জানান।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com