জাপার জামানত হারানো নেতাদের অবাঞ্ছিত করার হুমকি
প্রকাশ : ১১ জুন ২০১৮, ২৩:৫৩
জাপার জামানত হারানো নেতাদের অবাঞ্ছিত করার হুমকি
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পরপর জামানত হারানো জাতীয় পার্টির এমপি প্রার্থীদের অবাঞ্ছিত করার হুমকি দিয়ে কঠোর হুশিয়ারি উচ্চারণ করেছেন বগুড়া জেলা জাতীয় যুব সংহতি নেতা ও নন্দীগ্রাম পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের তৃনমূলে সাংগঠনিক কার্যক্রম শক্তিশালী করাসহ সোচ্চার থাকার আহবান জানান।


সোমবার জেলার কাহালু উপজেলা মুক্তিযোদ্ধা ভবন কমপ্লেক্স হলরুমে আয়োজিত উপজেলা যুব সংহতির ইফতারপূর্ব সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, নির্বাচনের সময় এলেই কিছু দালাল জাতীয় পার্টির সাইনবোর্ড লাগিয়ে তৃনমূলের নেতাকর্মীদের বিভ্রান্ত করছে। বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বারবার অযোগ্য ব্যক্তিরা জাতীয় পার্টির মনোনয়ন নিয়েছে। ভোট তো দুরের কথা, লজ্জা ছাড়া আমরা কিছুই পাইনি।


যুব সংহতির এই নেতা বলেন, নির্বাচনের সময় এলেই ওদের দেখা যায়, ওরা টাকার জন্য জাতীয় পার্টি করে, দলের ক্রান্তিকালে নেতা ফারুক ছাড়া কাউকে পাওয়া যায়নি। অনেক সহ্য করেছি, আর নয়। আমরা তৃনমূলে ছুটে বেড়াচ্ছি আর ‘ওরা আমাদের নেতাকর্মীদের বিব্রত করছে, বাঁধা দিচ্ছে। এবার থেকে ওইসব দালাল নেতাদের প্রতিরোধ করা হবে, অবাঞ্ছিত করা হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। এ সময় উপস্থিত নেতাকর্মীরা নজরুল ইসলামের বক্তব্যে সমর্থন দেন।


কাহালু উপজেলা যুব সংহতির সভাপতি মাইনুল ইসলাম সবুজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা যুব সংহতির সভাপতি শাহীন মোস্তফা কামাল ফারুক।


বক্তব্য রাখেন, কাহালু উপজেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক এমএ মতিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, জাপা নেতা আফজাল হোসেন, উপজেলা যুব সংহতির সাধারণ সম্পাদক তাজুল ইসলাম রেজা, শ্রমিক পার্টির সভাপতি আব্দুর রহিম বুলু, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, নন্দীগ্রাম উপজেলা যুব সংহতির সভাপতি ডা. রাসেল মাহমুদ, কাহালু পৌর ছাত্র সমাজের আহবায়ক শাহ মোর্শেদুল ইসলাম রবি, আনোয়ার হোসেন, লাল মিয়া, রাজেক, ফজলে রব্বী, সেলিম হোসেন মণ্ডলসহ জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/নজরুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com