শিরোনাম
বোয়ালমারীতে কৃষকলীগের বর্ধিত সভা
প্রকাশ : ১০ জুন ২০১৮, ২১:২৮
বোয়ালমারীতে কৃষকলীগের বর্ধিত সভা
ফরিদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ও পৌর কৃষকলীগের বর্ধিত সভা রবিবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা ও পৌর কৃষকলীগের যৌথ আয়োজনে এ সভা হয়।


উপজেলা কৃষকলীগের আহ্বায়ক সৈয়দ আব্দুর রহমান বাশারের সভাপতিত্বে ও পৌর কৃষকলীগের সদস্য কাজী সামচুজ্জামান খোকনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি বক্তব্য দেন- ফরিদপুর জেলা কৃষকলীগের সদস্য সচিব ও জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম শহীদ, উপজেলা কৃষকলীগের সদস্য সচিব মনিরুজ্জামান মৃধা লিটন, পৌর কৃষকলীগের আহ্বায়ক রোকন উদ্দীন আহমেদ, উপজেলা কৃষকলীগের যুগ্ম-আহ্বায়ক শরীফ শাহীনুল ইসলাম শাহীন, সদস্য হাফিজুর রহমান ঠাকুর, মনির হোসেন, সালাউদ্দিন আহমেদ মাসুদ, লতীফ মিয়া, হাসমত আলী প্রমুখ।


আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ কৃষকলীগের সহ-সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান দোলনের বিরুদ্ধে নানা ধরনের ষড়যন্ত্র ও অপপ্রচার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সভায় বক্তারা বলেন, আরিফুর রহমান দোলনের জনসমর্থন ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে মনোনয়ন প্রত্যাশী একটি স্বার্থান্বেষী কুচক্রী মহল তার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছে। কাউকে জজ মিয়া সাজানোর চেষ্টা করছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।


আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসন থেকে আরিফুর রহমান দোলনকে প্রার্থী হিসেবে দেখতে চান কৃষকলীগ নেতাকর্মীরা।


বর্ধিত সভা শেষে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com