শিরোনাম
ঝিনাইদহে কাঁঠালের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ
প্রকাশ : ০৯ জুন ২০১৮, ১৫:৪২
ঝিনাইদহে কাঁঠালের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার কাপাশহাটি গ্রামে ৬ বছরের এক শিশুকে কাঁঠালের লোভ দেখিয়ে ধর্ষণ করেছে আসিফ নামের এক যুবক। ঘটনার পর অভিযুক্ত একই গ্রামের আইয়ুব আলীর ছেলে আসিফকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।


শুক্রবার বিকেলে হরিণাকুন্ডু উপজেলার কাপাশহাটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। বর্তমানে নির্যাতিতা শিশুটিকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


নির্যাতিতার মা জানান, শুক্রবার বিকেলে কাঁঠাল খাওয়ানোর লোভ দেখিয়ে ওই শিশুকে বাড়ি নিয়ে যায় আসিফ। পরে পাশের ঠাকুরবাড়ি বাঁশ বাগানে নিয়ে চোখ বেধে শিশুটিকে নির্যাতন করে পালিয়ে যায়। শিশুটি বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়লে রাতে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।


ঝিনাইদহ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. অপূর্ব কুমার সাহা বলেন, রাতে ধর্ষণের কেস নিয়ে একটি শিশু হাসপাতালে ভর্তি হয়েছে। তার ডাক্তারি পরীক্ষা করা হবে। রিপোর্ট এলে বিস্তারিত বলা যাবে।


ঝিনাইদহের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি বলেন, নির্যাতনের শিকার শিশুটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সত্যতা পেয়েছি। নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/কোরবান/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com