শিরোনাম
‘ছিনতাই, ডাকাতি রোধে মহাসড়কে ভিডিও করা হবে’
প্রকাশ : ০৩ জুন ২০১৮, ১৮:২৭
‘ছিনতাই, ডাকাতি রোধে মহাসড়কে ভিডিও করা হবে’
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন জানিয়েছেন, যে কোনো ধরনের ছিনতাই ডাকাতি রোধে মহাসড়কের কিছু অংশে ভিডিও করা হবে। সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হবে।


রবিবার কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে ঈদ উল ফিতর উপলক্ষে প্রস্তুতি সভায় তিনি এসব তথ্য জানান।


তিনি জানান, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে ১০৪ কিলোমিটার হাইওয়ে রাস্তায় সংশ্লিষ্ট এলাকা হাইয়ে পুলিশের সাথে সমন্বয় করে জেলা পুলিশের এএসপিদের নেতৃত্বে দায়িত্ব পালন করা হবে। ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে পুলিশ প্রশাসন কাজ করবে। যত্রতত্র গাড়ী পার্কিং, অতিরিক্ত যাত্রী বহন রোধ করা হবে।


পুলিশ সুপার জানান, কুমিল্লা জেলা ২৬৯৬টি স্থানে ঈদের জামাত অনুষ্ঠিত হবে। যার মধ্যে মসজিদে অনুষ্ঠিত হবে ১০০৫টি ও ঈদগাহে অনুষ্ঠিত হবে ১৬৯১টি স্থানে। কুমিল্লায় প্রতিটি মার্কেটে পুলিশ ডিউটি নিশ্চিত করা হয়েছে। ঈদে ছোটখাটো চুরি রোধে সবাইকে সচেতন হতে হবে।


কুমিল্লা ইপিজেডের জিএম জানান, কুমিল্লায় ৪৬টি গার্মেন্টসের মধ্যে ২/১টি ব্যতীত সবগুলোই আগামী ৭ তারিখের মধ্যে তাদের নির্ধারিত বেতন পরিশোধ করবে এবং ১২-১৪ তারিখের মধ্যে বোনাস প্রদান নিশ্চিত করা হবে। বেতন বোনাস নিয়ে যাবার পথে ছিনতাই রোধে পুলিশি টহল জোরদার করার আহবান জানান তিনি।


এ সময় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক ওমর ফারুক, উপজেলা চেয়ারম্যানগণ, সওজের চিফ ইঞ্জিনিয়ার, উপজেলা নির্বাহী কর্মকর্তাগন, বিভিন্ন পরিবহন সেক্টরের নেতৃবৃন্দ প্রমুখ।


বিবার্তা/বাবর/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com