শিরোনাম
সিরাজগঞ্জে প্রায় ৫ হাজার ইয়াবাসহ আটক ২
প্রকাশ : ০২ জুন ২০১৮, ১৬:০৩
সিরাজগঞ্জে প্রায় ৫ হাজার ইয়াবাসহ আটক ২
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জে প্রায় ৫ হাজার ইয়াবাসহ দুই জনকে আটক করেছে ডিবি পুলিশ। তাদের স্বীকারোক্তি অনুযায়ী, সাবেক মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী, বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাসের ভাতিজা মনিরুজ্জামান লাবু বিশ্বাস এই মাদকগুলো তাদের মাধ্যমে চালান দিচ্ছিলো।


শনিবার দুপুরে সিরাজগঞ্জ পুলিশ সুপার মো. মিরাজ উদ্দিন আহমেদ সংবাদ সম্মেলনে জানিয়েছেন, লাবুক আটকের চেষ্টা করা হচ্ছে।


আটককৃতরা হলো- সিরাজগঞ্জ পৌর এলাকার মৃত আব্দুল্লাহ সরকারের ছেলে মো. আল আমিন ও এসবি ফজলুল হক রোডের মৃত ইউনুস আলীর ছেলে মো. আব্দুল জলিল। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর শনিবার দুপুরে তাদের আদালতে চালান দেয়া হয়।


ইয়াবার মালিক লাবু বিশ্বাস সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের চাচাতো ভাই মৃত কুদ্দুসের ছেলে।


পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকালে সিরাজগঞ্জ পৌর এলাকার এসবি ফজলুল হক রোডের সুন্দরবন কুরিয়ার সার্ভিস থেকে কসমেটিকের কার্টুনে ইয়াবাগুলো মোটরসাইকেলযোগে কড্ডা মোড়ের দিকে নিয়ে যাওয়ার সময পথে তাদের আটক করা হয়।


পরে কার্টুন থেকে বিশেষ কৌশলে ২৪টি কৌটায় রাখা ৪ হাজার ৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়। তবে লাবু বিশ্বাসকে ধরতে রাতেই তার বাড়িতে অভিযান চালালেও পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় লাবু বিশ্বাস।


পরে তারা স্বীকার করেন যে, সিরাজগঞ্জ শহরের এসবি ফজলুল হক রোডের আব্দুল কুদ্দুসের ছেলে মনিরুজ্জামান লাবু বিশ্বাস ইয়াবাগুলোর মূল মালিক।



সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ ও ডিবি ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম প্রমুখ।


বিবার্তা/রানা/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com