শিরোনাম
সোনাইমুড়ী থানায় মাদকসেবীর ‘আত্মহত্যা’
প্রকাশ : ০২ জুন ২০১৮, ১৩:১১
সোনাইমুড়ী থানায় মাদকসেবীর ‘আত্মহত্যা’
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর সোনাইমুড়ী থানা হাজতে তাজুল ইসলাম তুষার (২৩) নামে এক মাদকসেবী গলায় লুঙ্গি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে পুলিশ। শনিবার ভোর ৫টা থেকে ৬টার মধ্যে এ ঘটনা ঘটে।


তাজুল ইসলাম তুষার দেউটি ইউনিয়নের দুর্গা দৌলতপুর গ্রামের মমিনুল ইসলামের ছেলে। তুষার অটোরিকশা চালাতেন। শুক্রবার রাতে নিজ বাড়ি থেকে তুষারকে গ্রেপ্তার করেছিল পুলিশ। রাখা হয়েছিল থানা হাজতে।


নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম বলেন, ভোর রাতের দিকে থানা হাজতে নিজের পরনের লুঙ্গিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তুষার।


এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করেছে পুলিশ। নির্বাহী হাকিমের মাধ্যমে সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


সারাদেশে মাদকবিরোধী অভিযানের মধ্যে তুষারের বাবাই তাকে ধরিয়ে দিয়েছিলেন বলে দাবি করেন অতিরিক্ত পুলিশ সুপার জহিরুল। তিনি বলেন, তুষার মাদকাসক্ত হয়ে পড়েছিল। পরিবারের সদস্যরা বারণ করেও তাকে এই পথ থেকে ফেরাতে পারছিল না।


পুলিশ সুপার জানান, শুক্রবার রাতে তুষার বাড়িতে ইয়াবা সেবন করার সময় তার বাবা স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্যের মাধ্যমে থানায় খবর দেন। রাতেই পুলিশ তাকে ৯ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করে থানায় নিয়ে যায়।


বিবার্তা/আব্দুল্লাহ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com