‘মাদক নির্মূলে আ. লীগ সরকার বদ্ধপরিকর’
প্রকাশ : ০১ জুন ২০১৮, ২০:৫৭
‘মাদক নির্মূলে আ. লীগ সরকার বদ্ধপরিকর’
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফলতার সহিত বাংলাদেশকে জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত করেছেন, জঙ্গিবাদের মতো মাদককে ও চিরতরে নির্মূল করবেন। মাদক নির্মূলে আওয়ামী লীগ সরকার বদ্ধপরিকর। নবীগঞ্জে মাদকবিরোধী অভিযান আরো জোরদার করা প্রয়োজন বলে জানিয়েছেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক চৌধুরী সেলিম।


শুক্রবার বিকেলে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ শহরতলীর নতুন বাজার মোড়ে ঐক্যের বাঁধন ফ্রেন্ডস ক্লাব কর্তৃক আয়োজিত মাদক বিরোধী মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


নবীগঞ্জ ঐক্যের বাঁধন ফ্রেন্ডস ক্লাবের সভাপতি আবিদ হাসানের সভাপতিত্বে ও সহ-সভাপতি তানভীর চৌধুরী তনুর পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমদ বেলাল, নবীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক আলী হাছান লিটন।


এতে বক্তব্য রাখেন ঐক্যের বাঁধন ফ্রেন্ডস ক্লাবের সাধারণ সম্পাদক তারেক রহমান, সহ-সভাপতি ইমন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আরমান হাসান মাহি ও নাঈম আহমেদ, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম চৌধুরী ও এমএইচ অপু, প্রচার ও বার্তা সম্পাদক আদনান সামি চৌধুরী তায়েফ প্রমুখ।


বিবার্তা/ছনি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com