শিরোনাম
কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ২৯ মে ২০১৮, ০২:২৮
কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লার মুরাদনগরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আরো দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের তিন কর্মকর্তা। মঙ্গলবার রাত সাড়ে ১২টায় উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের গুঞ্জর বেড়িবাঁধের পাশে ভাই ভাই ব্রিকস ফিল্ডের সামনে এ ঘটনা ঘটে।


নিহতরা হলো বাখরনগরের শহীদ মিয়ার ছেলে মো. বাতেন (৩৪) ও কৈয়ার পাথর এলাকার আবদুস সামাদের ছেলে লিটন ওরফে কানা লিটন (৩৬)। বন্দুকযুদ্ধের পর পুলিশ একটি পাইপগান, একটি কার্তুজ, একটি বড় ছোরা (চাকু) ও ৪০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।


মুরাদনগর থানার পরিদর্শক (তদন্ত) মো. ইয়াছিন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত বাতেনের বিরুদ্ধে ৮টি এবং নিহত লিটনের বিরুদ্ধে ৭টি মাদক মামলা রয়েছে।


তিনি জানান, অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) জাহাঙ্গীর আলমের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে বন্দুকযুদ্ধের সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছে। আহতরা হলেন, এসআই মোজাম্মেল হোসেন, এএসআই রোকন, এএসআই মাসুদুর রহমান।


তিনি আরো জানান, ওই বন্দুকযুদ্ধে পুলিশ ৫৩ রাউন্ড গুলিবর্ষণ করেছে। পরে ঘটনাস্থল থেকে বাতেন ও লিটনকে আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।


বিবার্তা/বাবর/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com