স্বামীর লাথিতে গর্ভের সন্তান নষ্ট, মরণাপন্ন স্ত্রী!
প্রকাশ : ২৭ মে ২০১৮, ২১:২১
স্বামীর লাথিতে গর্ভের সন্তান নষ্ট, মরণাপন্ন স্ত্রী!
সিংড়া (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের সিংড়ায় লাথি মেরে রোজিনা (২০) নামে এক নারীর গর্ভের তিন মাসের বাচ্চা নষ্ট করে দেয়ার অভিযোগ উঠেছে। রোজিনার স্বজনদের দাবি, তার স্বামী ওসমান গণি পারিবারিক কলহের জের ধরে এই কাজ করেছে।


রোজিনা বর্তমানে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। এ বিষয়ে থানায় একটি মামলাও হয়েছে।


স্থানীয়রা জানান, প্রায় ৭ মাস আগে সিংড়া পৌরসভার সোহাগবাড়ি মহল্লার মৃত এরফান আলীর ছেলে ওসমান গণির সাথে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দিঘড়িয়া গ্রামের আবুল হুদার মেয়ে রোজিনার বিয়ে হয়। ওসমান গণির আরো দুই বউ আছে। বিয়ের পর থেকেই দ্বিতীয় স্ত্রী জলির পরামর্শে মাঝে মধ্যেই রোজিনার ওপর নির্যাতন করতো ওসমান।


গত বৃহস্পতিবার রাতে ঝগড়াঝাটির এক পর্যায়ে ওসমান রোজিনার পেটে লাথি মারে। বিষয়টি রোজিনা তার খালু মোয়াজ্জেম হোসেনকে জানালে তিনি অতিরিক্ত রক্তক্ষরণ দেখে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সময় চিকিৎসকরা জানান, পেটে জোরে আঘাত ও অতিরিক্ত রক্তক্ষরণে বাচ্চাটি নষ্ট হয়ে গেছে।


রোজিনার খালু মোয়াজ্জেম হোসেন জানান, ওসমানের ঘরে এর আগেও দুই বউ আছে। কিন্তু তার নির্যাতনে কোনো বউ তার কাছে ঠিকমত টিকে থাকতে পারেনি। এতিম সন্তান হিসেবে রোজিনাকে ওসমানের সাথে বিয়ে দেয়া হলে তাকেও দিনের পর দিন নির্যাতন করা হয়েছে। তিন মাসের অন্তঃস্বত্ত্বা মেয়েটিকে বেদম মারধর করে পেটের বাচ্চা নষ্ট করে দিয়েছে। এ বিষয়ে আমরা আইনের আশ্রয় নেয়ার সিদ্ধান্ত নিয়েছি।


সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/রাজু/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com