রানীনগরে দু'গ্রুপের সংঘর্ষে আ.লীগ নেতা নিহত
প্রকাশ : ২৭ মে ২০১৮, ২০:৪৩
রানীনগরে দু'গ্রুপের সংঘর্ষে আ.লীগ নেতা নিহত
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর রানীনগরে খাস পুকুর দখলকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে কালিগ্রাম ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ- সভাপতি আজিমুদ্দিন (৩২) মারা গেছে। এ ঘটনায় অন্তত সাত জন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে চার জনকে আটক করেছে পুলিশ।


রবিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার কালিগ্রাম ইউনিয়নের করচগ্রাম গ্রামে এ ঘটনা ঘটে। আজিমুদ্দিন গ্রামের সখিনের ছেলে।


স্থানীয়রা জানান, করচগ্রাম গ্রামে প্রায় এক একর পরিমাণ সরকারি পুকুর দীর্ঘদিন থেকে মসজিদের উন্নয়নে মাছ চাষ করে আসছিলেন এলাকাবাসী। তাদের পক্ষ থেকে সখিনের ছেলে শহীদ হোসেন পুকুরে মাছ চাষ করতেন। পুকুর নিয়ে আদালতে মামলা ছিল। দুপুরে থানা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক সায়েম উদ্দিন কয়েক জনকে নিয়ে পুকুরে মাছ ছাড়তে যান। এ সময় শহীদ হোসেন ও আজিমুদ্দিন বাঁধা দেয়।


সায়েম উদ্দিনের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় শহীদ হোসেন ও আজিমুদ্দিনের ওপর। আজিমুদ্দিনের মাথায় হাতুড়ির আঘাত লাগতে তিনি গুরত্বর আহত হন। দ্রুত তাকে রানীগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসকরা আজিমুদ্দিনকে মৃত ঘোষণা করে।


এর প্রতিবাদে বিকেল সাড়ে ৪টার দিকে এলাকাবাসী রানীনগর-আবাদপুর সড়কের আলাউদ্দিনের মোড়ে অবরোধ করে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে রানীনগর থানা পুলিশ মাসুম, আজিজ, রাহিম ও আলম নামে চারজনকে আটক করে পুলিশ।


রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, সায়েম উদ্দিন সম্প্রতি ইউএনও অফিস থেকে পুকুরটি ইজারা নিয়েছেন। দুপুরের দিকে পুকুরে মাছ ছাড়তে গেলে আগে থেকে দখলকৃতরা তাতে বাঁধা দেন। এ সময় উভয়পক্ষে সংঘর্ষ হয়। মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এলাকায় পরিস্থিতি শান্ত রাখতে পুলিম মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।


বিবার্তা/নয়ন/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com