শিরোনাম
মাদকবিরোধী অভিযানে ঝালকাঠিতে আটক ৭
প্রকাশ : ২৬ মে ২০১৮, ১৮:২৯
মাদকবিরোধী অভিযানে ঝালকাঠিতে আটক ৭
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝালকাঠির নলছিটিতে মাদকবিরোধী বিশেষ অভিযানে গাঁজাসহ ৪ মাদকসেবীকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার কাঠিপাড়া বেরিবাঁধ এলাকা থেকে তাদের আটক করা হয়।


আটককৃতরা হলো- নলছিটির ফেরিঘাট এলাকার লিটন হাওলাদারের ছেলে রাকিবুল ইসলাম রাব্বি (২৪), খাসমহল এলাকার মনু হাওলাদারের ছেলে ফাহিম হাওলাদার (১৯), মজিদ সর্দারের ছেলে অনিক সর্দার (২৪) ও কাঠিপাড়া এলাকার সেলিম ফকিরের ছেলে সৌরভ ফকির (২৪)।


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নলছিটি থানার এসআই আশ্রাফুল ইসলাম, এএসআই মারুফ আহম্মেদ ও এএসআই কুহিন আহম্মেদ শিপনের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার মগড় ইউনিয়নের কাঠিপাড়া বেরিবাঁধ এলাকায় অভিযান চালিয়ে ওই চারজন মাদকসেবীকে আটক করে। এ সময় তার কাছ থেকে ৪০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।


এ ব্যাপারে নলছিটি থানার এসআই আশ্রাফুল ইসলাম জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।


অন্যদিকে, ঝালকাঠি সদর উপজেলায় বিশেষ অভিযানে তিনজন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার পোনাবালিয়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেপ্তারকৃতরা হলো, মাদক ব্যবসায়ী আবদুল হাকিম (৩০), লিটন হোসেন লিটু (৫৫) ও জাহিদ মৃধা (২৫)। তাদের কাছ থেকে ১১ পিস ইয়াবা ও ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।


ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) গৌতম কুমার ঘোষ জানান, পুলিশ পোনাবালিয়া গ্রামে অভিযান চালিয়ে পৃথক স্থান থেকে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।


আবদুল হাকিম ও লিটনের কাছ থেকে ১১ পিস ইয়াবা এবং জাহিদ মৃধার কাছ থেকে ২০০ গ্রাম গাঁজা পাওয়া যায়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা করা হয়েছে।


বিবার্তা/আমিনুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com