শিরোনাম
যুবককে হত্যার ঘটনায় আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন
প্রকাশ : ২৫ মে ২০১৮, ১৭:০৮
যুবককে হত্যার ঘটনায় আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এরশাদ শিকদার নামের (৩০) এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় আসামিদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।


শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে বিক্ষুব্ধ এলাকাবাসী এরশাদের কলমার উত্তরপাড়া এলাকার নিজ বাড়ি থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কলমা বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়। পরে এলাকাবাসী সেখানেই মানববন্ধন করেন।


বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে এ সময় এরশাদের পরিবারের সদস্য ছাড়াও কয়েক’শ এলাকাবাসী অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে এলাকাবাসী সিএনবি আশুলিয়া সড়কের কলমা বাসস্ট্যান্ড প্রায় আধা ঘন্টা অবরোধ করে রাখেন।


মানববন্ধনে এ সময় এলাকাবাসী অবিলম্বে এরশাদের খুনিদের গ্রেফতার করে ফাঁসির দাবি জানান সরকারের কাছে। এক সপ্তাহের মধ্যে আসামিদের গ্রেফতার না করা হলে এলাকাবাসী কঠোর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দেন।


জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গেল শনিবার বাড়ি থেকে ডেকে নিয়ে উত্তর কলমা এলাকায় এরশাদকে কুপিয়ে হত্যা করে কলমার জিনজিরা এলাকার শীর্ষ সন্ত্রাসী ও ভুমি দস্যু সাইফুল, নাজমুল, আতিক, মিরাজ, সুমন, দেলোয়ার, শহিদুল।


পরে শনিবার রাতেই নিহতের পরিবার সাভার মডেল থানায় দশ সন্ত্রাসীর নামে মামলা দায়ের করেন। এ ঘটনায় করা মামলায় দুই জনকে আটক করলেও মুল খুনি সাইফুলসহ আরো অনেককে আটক করতে পারেনি পুলিশ।


বিবার্তা/শরিফুল/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com