পাহাড় ধসে মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি
প্রকাশ : ২২ মে ২০১৮, ২২:১৮
পাহাড় ধসে মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার রেজু মনজয়পাড়ায় পাহাড় কাটার সময় মাটিচাপা পড়ে ৩ জনের মৃত্যুর ঘটনায় মামলা করা হয়েছে।


মঙ্গলবার চারজনকে আসামি করে মামলাটি দায়ের করেন ঘুমধুম ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ প্রধান ও নিহতের স্বজন ছৈয়দ আলম।


এদিকে ব্যক্তিস্বার্থে পাহাড় কাটায় মৃত্যুর ঘটনায় বান্দরবান অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মুফিদুল আলমকে প্রধান করে ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন।


কমিটির অন্য সদস্যরা হলেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার ইয়াছির আরাফাত, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার এস.এম সারওয়ার কামাল, ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত) ইকবাল হোসেন ও ঘুমধুম ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ।


নাইক্ষ্যংছড়ি থানার ওসি আলমগীর শেখ জানান, এ মামলার আসামিরা হলেন মনজয়পাড়া গ্রামের মৃত রাজেন্দ্র বড়ুয়ার চার ছেলে যথাক্রমে সোপায়েন বড়ুয়া, লিটন বড়ুয়া, ভুট্টু বড়ুয়া, ও ভুতিয়া।


নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার এস এম সারওয়ার কামাল বলেছেন, তদন্ত কমিটি সকালে ঘটনাস্থল পরির্দশন করে এলাকার মানুষের অভিযোগ শুনেছেন।


উল্লেখ্য, সোমবার বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মনজয়পাড়ায় জনৈক সোপায়েন বড়ুয়ার মৎস্য প্রজেক্টের পানি চলাচলের ড্রেইন নির্মাণ করার সময় পাহাড় ধসে এক নারীসহ ৩ জন নিহত হয়। একই ঘটনায় আহত হয় আরো দু’জন।


বুধবার পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ঘটনাস্থল পরিদর্শন করে হতাহতের পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করবেন বলে জানা গেছে।


বিবার্তা/নয়ন/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com