ধুনটে বিএনপি নেতা আটক
প্রকাশ : ২২ মে ২০১৮, ২২:০৭
ধুনটে বিএনপি নেতা আটক
ধুনট (বগুড়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়া ধুনট পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল মনসুর আহমেদ পাশাকে আটক করেছে পুলিশ।


মঙ্গলবার বিকেল ৫টার দিকে শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এলাকা থেকে তাকে আটক করা হয়। সে ধুনট সদরের উল্লাপাড়া গ্রামের দেরাজ উদ্দিন মাষ্টারের ছেলে।


থানা সূত্রে জানা যায়, বিএনপির ডাকে হরতাল ও অবরোধের নামে ভাংচুর-নাশকতার ঘটনায় বিএনপি নেতা আবুল মনসুর আহমেদ পাশা’র বিরুদ্ধে মামলা রয়েছে। ওই মামলায় তাকে আটক করা হয়েছে।


এদিকে আটক বিএনপি নেতার পরিবারের দাবি, বিএনপি নেতা পাশার মালিকানাধীন মুন শিশু পার্কের সামনে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণ কাজ চলছে। ইতিমধ্যে নির্মাণকাজ শেষ পর্যায়ে। ওই কমপ্লেক্সে নির্মাণের সময় ভবন নির্মাণ নীতিমালা অনুসরণ করা হয়নি। এছাড়া ভবনের পিছনে থাকা মুন শিশু পার্কে যাওয়ার সড়ক রাখা হয়নি।


এ ঘটনায় আবুল মনসুর আহমেদ পাশার আবেদনের প্রেক্ষিতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নির্মাণকাজ স্থগিত রাখতে আদালত থেকে স্থিতি অবস্থা জারি করা হয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে তাকে আটক করা হয়েছে।


ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম জানান, বিএনপি নেতা আবুল মনসুর আহমেদ পাশার বিরুদ্ধে কয়েকটি মামলা রয়েছে। এ কারণে তাকে আটক করা হয়েছে। বুধবার তাকে কারাগারে পাঠানো হবে।
এক প্রশ্নের জবাবে তিনি জানান, বিএনপি নেতা পাশা মাস্তানি করে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণকাজে বাঁধা দিয়েছে। বিষয়টি নিয়ে ইউওন’র সাথেও অসৌজন্যমূলক আচারণও করেছে।


বিবার্তা/ফরহাদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com