গুরুদাসপুরে নববধুর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যাকাণ্ড
প্রকাশ : ২২ মে ২০১৮, ১৭:৩৪
গুরুদাসপুরে নববধুর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যাকাণ্ড
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের গুরুদাসপুরে এক নববধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের দাবি, তাদের মেয়েকে হত্যা করা হয়েছে। তবে, স্বামীর বাড়ির লোকেরা বলছে, আত্মহত্যা করেছে সে। যদিও ওই নারীর শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।


স্থানীয়রা জানান, চার মাস আগে গুরুদাসপুর উপজেলার বৃ-চাপিলা গ্রামের বাবু আকন্দের মেয়ে আনেছা বেগমের সাথে নাটোর সদর উপজেলার অর্জুনপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হাফিজুল ইসলামের বিয়ে হয়। বিয়ের সময় কিছু যৌতুক দেয়া হলেও পরে আরো যৌতুকের দাবি জানায় হাফিজুলের পরিবার। যৌতুকের দাবিতে ওই নববধু আনেছাকে স্বামী হাফিজুল ও তার পরিবারের অন্য সদস্যরা নির্যাতন করতে থাকে।


শারীরিক ও মানসিক সব নির্যাতন সহ্য করে স্বামীর সংসারেই ছিল আনেছা। কিন্তু গত সোমবার ভোরে ঘরে তার মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে প্রতিবেশীরা। তার আগেই পালিয়ে যায় শ্বশুর বাড়ির লোকেরা। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের দাগ রয়েছে।


নিহতের ভাই মনিরুল জানান, তার বোন ''বিষ খেয়ে মারা গেছে'' বলে হাফিজুল ফোন করে তাকে জানায়। কিন্তু তাদের বাড়িতে গিয়ে দেখেন আনেছার ঝুলন্ত লাশ। তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন।


বোন আনেছাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।


আনেছার বাবা বাবু আকন্দ জানান, তার মেয়ের দু’পায়ের হাঁটুর ওপরে, ডান চোখে, বাম গালসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের দাগ রয়েছে। বার বার থানায় ধর্ণা দিলেও ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কোনো মামলা নেয়নি পুলিশ।


ঘটনাটিকে স্বামী হাফিজুল ও তার বাড়ির লোকেরা আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে উল্লেখ করে তিনি অভিযোগ করেন, স্থানীয় কিছু প্রভাবশালী এটিকে আত্মহত্যা বলে ঘটনাটিকে ভিন্ন দিকে নেয়ার চেষ্টা করছে।


নাটোর সদর থানার ওসি মশিউর রহমান জানান, আনেছার বাবা বাদী হয়ে ইউডি মামলা করেছেন। ময়না তদন্ত হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত এটি হত্যা না আত্মহত্যা- সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে ছুরতহাল রিপোর্টে সন্দেহের কারণে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।


বিবার্তা/দিলু/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com