শিরোনাম
দশ দিন ধরে নিখোঁজ ফাহিম
প্রকাশ : ২২ মে ২০১৮, ১৬:৫৮
দশ দিন ধরে নিখোঁজ ফাহিম
নিখোঁজ ফাহিম ফয়সাল শেখ
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জে জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র দশ দিন ধরে নিখোঁজ রয়েছেন। ফাহিম ফয়সাল শেখ নামের ওই শিক্ষার্থী টুঙ্গিপাড়া শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের বিএসসি প্রথম বর্ষের ছাত্র।


পরিবারের সদস্যরা জানান, গত ১২ মে গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজে বিএসসি প্রথম বর্ষের পরীক্ষা দিতে গিয়ে ফাহিম নিখোঁজ হন। এ ব্যাপারে নিখোঁজ ফাহিম ফয়সাল শেখের বোন লুৎফুন্নেছা টুঙ্গিপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।


লুৎফুন্নেছা সাংবাদিকদের জানান, ফাহিম ঢাকায় মামা ফিরোজ আহম্মেদ খানের বাসায় থেকে পড়াশোনা করতেন। সে গত ১১ মে রাত সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে টুঙ্গিপাড়ার গিমাডাঙ্গা গ্রামে মামার বাড়ি আসেন। বিএসসি পরীক্ষায় অংশগ্রহণ নিতে পরিদন সকাল ১১টার দিকে টুঙ্গিপাড়া শেখ মুজিব বিশ্ববিদ্যালয় কলেজ থেকে প্রবেশপত্র তুলে গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের পরীক্ষা কেন্দ্রের উদ্দেশ্যে রওনা দেয়। তারপর থেকেই সে নিখোঁজ। ওই দিনের পরীক্ষায় তিনি অংশগ্রহণ করেননি। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও সন্ধান মেলেনি ফাহিমের।


টুঙ্গিপাড়া থানার ওসি এ কে এম এনামূল কবীর জানান, জিডি করার পর আমরা বাংলাদেশের সব থানায় ম্যাসেজ পাঠিয়ে দিয়েছি। পাশিপাশি এ ব্যাপারে আমরা তদন্ত কাজ চালিয়ে যাচ্ছি। তাকে উদ্ধারের জন্য আমাদের সব ধরনের চেষ্টা অব্যাহত রয়েছে।


বিবার্তা/শিমুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com