লক্ষ্মীপুরে দুই গ্রুপের মারামারিতে আহত ৬
প্রকাশ : ২২ মে ২০১৮, ০৪:৩৩
লক্ষ্মীপুরে দুই গ্রুপের মারামারিতে আহত ৬
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে মোটরসাইকেল চালানোকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। রবিবার রাত ১০টার দিকে জেলা শহরের হাসপাতাল সড়কে এ ঘটনা ঘটে। এ সময় ছাত্রলীগের ৪ নেতাকর্মীসহ স্থানীয় দোকানী ও তার কর্মচারী আহত হয়।


প্রত্যক্ষদর্শীরা জানায়, মোটরসাইকেল চালানোকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা মিনহাজ আলম সাকিব ও ফাহিম গ্রুপের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় আহত হন ছাত্রলীগের ৪ নেতাকর্মী। আহত ছাত্রলীগ নেতাকর্মীরা হলেন ফাহিম, মিরাজ, মঞ্জু ও বাহার।


অন্যদিকে মারামারির ঘটনা মোবাইলে ভিডিও ধারণ করতে গেলে হাসপাতাল সড়কের মামুন নামে এক দোকানদার ও তার কর্মচারীকে মারধর করা হয়।


জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও জিয়াউল করিম নিশান বলেন, মারামারির ঘটনায় ছাত্রলীগের কোন সম্পৃক্ততা নেই।


লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির এসআই মো. সোলায়মান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। মারামারির ঘটনায় ছাত্রলীগ নেতাকর্মীসহ স্থানীয় এক দোকানী ও তার কর্মচারী আহত হন।


প্রসঙ্গত, প্রায় এক বছর আগে মিনহাজ আলম সাকিবকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মারামারির ঘটনায় বহিষ্কার করে জেলা ছাত্রলীগ। চলতি বছর ২৭ এপ্রিল তাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করেন কেন্দ্রীয় ছাত্রলীগ। সাকিব কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি ছিলেন।


বিবার্তা/ফরহাদ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com