মৌলভীবাজারে যানজট নিরসনে মাঠে পৌর মেয়র
প্রকাশ : ২০ মে ২০১৮, ১৯:৫৫
মৌলভীবাজারে যানজট নিরসনে মাঠে পৌর মেয়র
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পবিত্র মাহে রমজান উপলক্ষে যানজট নিরসনের লক্ষ্যে মৌলভীবাজারে মাঠে নেমেছেন পুলিশ সুপার ও পৌর মেয়র।


রবিবার বিকেলে শহরের ব্যবসায়ী, সাংবাদিক, পরিবহন শ্রমিকসহ বিভিন্ন স্তরের জনসাধারণকে নিয়ে এই অভিযান শুরু হয়।


এর আগে মৌলভীবাজার পৌরসভার হলরুমে পৌর মেয়র ফজলুর রহমানের সভাপতিত্বে ও প্রকৌশলী আবুল হোসেনের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার শাহজালাল।


মতবিনিময় সভায় এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার চেম্বার অব কমার্সের সভাপতিত্বে কামাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল হক, প্রেসক্লাব সভাপতি আব্দুল হামিদ মাহবুব, সহ-সভাপতি সৈয়দ হুমায়েদ আলী শাহিন, সাধারণ সম্পাদক সালেহ এলাহি কুটি, সাবেক সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।



মতবিনিময় সভায় অবৈধ পার্কিং ও সিএনজি স্ট্যান্ড উচ্ছেদ, সেন্ট্রাল রোডকে এক লেন করা, ফুটপাত থেকে হকার উচ্ছেদসহ নানা দাবি তোলা হয়। পরে সর্বসম্মতিতে সেন্ট্রাল রোডের যানজট নিরসনে বাটার সামনে থেকে সিএনজি স্ট্যান্ড উচ্ছেদ, ফুটপাত থেকে হকার উচ্ছেদ, সেন্ট্রাল রোডে বিজনেস ফোরাম ও পুলিশ প্রশাসন যৌথভাবে নিয়ন্ত্রণের সিদ্ধান্ত নেয়া হয়।


পরে শহরের বিভিন্ন সড়কে সচেতনমূলক অভিযান পরিচালনা পুলিশ সুপার শাহ জালাল ও পৌর মেয়র ফজলুর রহমান। এ সময় বিভিন্ন ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, শ্রমিকনেতারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/আরিফ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com