শিরোনাম
লক্ষ্মীপুরে মাদ্রসাছাত্রকে মারধরের প্রতিবাদে মানববন্ধন
প্রকাশ : ২০ মে ২০১৮, ১৮:২৯
লক্ষ্মীপুরে মাদ্রসাছাত্রকে মারধরের প্রতিবাদে মানববন্ধন
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে মাদ্রাসাছাত্র মাহমুদুল হাসান পয়েলকে (১৪) মারধরের প্রতিবাদ ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের দাবিতে শিক্ষার্থীরা মানববন্ধন করেছে।


রবিবার দুপুরে কমলনগর উপজেলার তোরাবগঞ্জ আহমদিয়া দাখিল মাদ্রাসার সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন করা হয়। এতে এলাকাবাসী ও মাদরাসার শিক্ষকসহ বিপুল সংখ্যক শিক্ষার্থী অংশগ্রহণ করে।


পয়েল ওই উপজেলার আন্দারমানিক গ্রামের আবদুর রহিমের ছেলে ও তোরাবগঞ্জ আহমদিয়া দাখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্র।


এদিকে মারধরের ঘটনায় পয়েলের বাবা আবদুর রহিম বাদি হয়ে ৬ জনের বিরুদ্ধে সদর থানায় অভিযোগ করেন। অভিযুক্তরা হলেন, তোরাবগঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য শাহ আলম মোল্লা, মোকাদ্দাস মাঝি, মিঝি আলাউদ্দিন, মিন্টু মিয়া, বেছু মাঝি, মহিউদ্দিন।


অভিযোগ সূত্র জানায়, সদর উপজেলার মৌলভীরহাটের সেকান্তরের ছেলে মহিউদ্দিন দীর্ঘদিন ধরে এক মাদরাসা ছাত্রীকে উত্যক্ত করে আসছে। এ ঘটনায় ছাত্রীর বন্ধুরা সম্প্রতি মহিউদ্দিনকে মারধর করে। পয়েল ও ওই ছাত্রী একই ক্লাসে পড়ে। পয়েল বিভিন্ন সময় মহিউদ্দিনের উত্যক্তের প্রতিবাদ করেছিল। এর জের ধরে শনিবার দুপুরে মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে মহিউদ্দিনের চাচা মোকাদ্দাস মাঝি ও ইউপি সদস্য শাহ আলমসহ কয়েকজন পয়েলকে তুলে নিয়ে মারধর করে। এক পর্যায়ে মৌলভীরহাটে একটি দোকানে তাকে বেঁধে রাখে।


লক্ষ্মীপুর সদর থানার এসআই মো. মোহসীন বলেন, ছাত্রকে মারধরের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/সুমন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com