শিরোনাম
কুমিল্লায় ছিনতাইকারীর গুলিতে আহত এসআই
প্রকাশ : ২০ মে ২০১৮, ১৭:৩২
কুমিল্লায় ছিনতাইকারীর গুলিতে আহত এসআই
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লার চান্দিনায় পুলিশের এক এসআইকে গুলি ও ছুরিকাঘাত করেছে ছিনতাইকারীরা। পরে আহতাবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার ভোর ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলাধীন মাধাইয়া বাস স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।


আহত পুলিশ কর্মকর্তার নাম মনিরুল ইসলাম (৪৫)। তিনি চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের কলাগাঁও গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে এবং ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় এসআই পদে কর্মরত আছেন।


আহত মনিরুলের স্ত্রী নূরজাহান বেগম জানান, রবিবার ভোরে ফজরের নামাজ শেষে বাড়ি থেকে কর্মস্থলের উদ্দেশে রওয়ানা করে মাধাইয়া বাজার বাস স্টেশন এলাকায় গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় মোটরসাইকেল যোগে তিনজন লোক এসে তাকে ঘিরে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে তার হাতে থাকা ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু ছিনতাইকারীরা তার হাতের ব্যাগটি না নিয়ে প্রথমে তার হাতে ও বাহুতে ছুরিকাঘাত করে পরপর দুইটি গুলি করে। এতে একটি গুলি তার হাতে লাগে এবং অপরটি তার বুকে লাগে।


তিনি আরো জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বিকেল ৪টায় তার অপারেশন চলছে বলে জানান নূরজাহান বেগম।


এ ব্যাপারে চান্দিনা থানার পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) মো. কামরুজ্জামান তালুকদার জানান, এ ঘটনার পরপর আমরা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছি। আহত পুলিশ অফিসারের চিকিৎসা চলছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/বাবর/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com