শিরোনাম
সাভারে দুই লাশ উদ্ধার
প্রকাশ : ১৯ মে ২০১৮, ২১:০৭
সাভারে দুই লাশ উদ্ধার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের কলমার জিনজিরা ও বক্তারপুর থেকে দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার বিকেলে সাভার মডেল থানা পুলিশ লাশগুলো উদ্ধার করে।


পুলিশ জানায়, বিকেলে সাভারের কলমার জিনজিরা এলাকায় প্রসেস ইন্ডাস্ট্রিয়াল লিমিটেড কারখানায় ফিটিংস মেশিনে কাজ করার সময় বুলবুল আহমেদ (৩২) নামের এক শ্রমিক মেশিনের ভিতরে মাথা ঢুকে মারা যায়। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।


নিহত শ্রমিক বুলবুল আহমেদ রংপুর জেলার গংগাছড়া থানার কচুয়া গ্রামের বদিউজ্জামানের ছেলে। বুলবুলের পরিবারকে আর্থিক ক্ষতিপূরণ দেয়া হবে বলে জানিয়েছে কারখানা কর্তৃপক্ষ। কারখানাটিতে অ্যাকোয়া পানির পাম্প তৈরি করা হতো।


অন্যদিকে বিকেলে সাভারের বক্তারপুর এলাকায় ক্যাভার্ড ভ্যানের উপর থেকে মালামাল নামানোর সময় উপর দিয়ে বয়ে যাওয়া বিদ্যুৎ লাইনে জড়িয়ে মিঠু সরদার (৩০) নামের এক ক্যাভার্ড ভ্যানের হেলপার নিহত হয়েছেন। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।


নিহত মিঠু সরদার বাগেরহাট জেলার ফকিরহাট থানার পাগলা শ্যামনগর গ্রামের মৃত কেরামত আলী সরদারের ছেলে।


দুই জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে সাভার মডেল থানার এসআই আসাদ মিয়া।


অন্যদিকে পূর্ব শক্রুতার জের ধরে আশুলিয়ার চারালপাড়া এলাকায় তারেক মিয়া (৩০) নামের এক গার্মেন্টস শ্রমিককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। পরে তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com