শিরোনাম
সাভারে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা
প্রকাশ : ১৯ মে ২০১৮, ১৭:১৩
সাভারে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে পূর্ব বিরোধের জের ধরে বাড়ি থেকে ডেকে নিয়ে আরশাদ শিকদার (৩০) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার সকালে সাভার সদর ইউনিয়নের উত্তর কলমা এলাকায় এ ঘটনা ঘটে।


এলাকাবাসী জানায়, পূর্ব বিরোধের জের ধরে উত্তর কলমা এলাকায় হিরু শিকদারের ছেলে আলম শিকদার (৩৩) ও আরশাদ শিকদারকে (৩০) বাড়ি থেকে ডেকে উত্তর কলমা নিয়ে যান জিনজিরা এলাকার সন্ত্রাসী সাইফুল, নাজমুল, আতিক ও মিরাজ। পরে সন্ত্রাসীরা তাদেরকে কুপিয়ে জখম করে। আহত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।


এলাকাবাসী আরো জানায়, এনাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে আরশাদ শিকদার মারা যায়। এ ঘটনায় আহত আলম শিকদারের চিকিৎসা চলছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।


এবিষয়ে এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের অপারেশন (ওটি) ইনচার্জ নাছির আহমেদ জানান, আহত ওই যুবকের অবস্থাও আশঙ্কাজনক। এ ঘটনায় পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে একজনকে আটক করেছে।


সাভার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা বলেন, ওই সন্ত্রাসীদের কারণে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে।


এদিকে এ ঘটনার পর থেকে সন্ত্রাসীরা পলাতক রয়েছে।


সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির জানিয়েছেন, হত্যাকারীদের আটক করার প্রক্রিয়া চলছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা হয়েছে।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com