ময়মনসিংহে বন্দুকযুদ্ধে হত্যাসহ পাঁচ মামলার আসামি নিহত
প্রকাশ : ১৪ মে ২০১৮, ১০:১৭
ময়মনসিংহে বন্দুকযুদ্ধে হত্যাসহ পাঁচ মামলার আসামি নিহত
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সারফান ইসলাম ওরফে বাবু (২৮) নামে হত্যাসহ পাঁচ মামলার এক আসামি নিহত হয়েছে। রাজধানী ঢাকা থেকে তাকে রবিবারই গেফতার করে পুলিশ।


নগরীর তিনকোণা পুকুর পাড় এলাকায় রবিবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। সে ময়মনসিংহের চাঞ্চল্যকর মোহাম্মদ বাবু ওরফে পিউ বাবু হত্যা ও সুন্দরী আরমান হত্যা মামলার অন্যতম প্রধান আসামি।


জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, রবিবার ২ নম্বর পুলিশ ফাঁড়ির পরিদর্শক সজীব আহম্মেদের নেতৃত্বে ঢাকা থেকে সারফান ইসলাম বাবুকে গ্রেফতার করা হয়। পরে তাকে নিয়ে ময়মনসিংহের তিনকোনা পুকুর পাড়ের অনন্যা আবাসন এলাকায় ‘পলাতক অন্য আসামিদের’ ধরতে পুলিশ অভিযানে যায়।


তিনি বলেন, সেখানে পৌঁছালে পলাতক আসামি রাজিবসহ অজ্ঞাতনামা ৮/১০ জন পুলিশের ওপর আক্রমণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। গোলাগুলির সময় সারফান বাবু পালানোর চেষ্টা করতে গিয়ে গুলিবিদ্ধ হয়। পরে বাবুকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ওসি আরো বলেন, বাবুর লাশ ময়নাতদন্তের জন্য মেডিকেলের মর্গে রাখা হয়েছে। ওই অভিযানে ডিবি পুলিশের কনস্টেবল শফিকুল ইসলাম এবং ২নম্বর পুলিশ ফাঁড়ির কনস্টেবল আনিছুর রহমানও আহত হয়। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বিবার্তা/শাহনাজ/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com