শিরোনাম
আগুনে দগ্ধ সেই মুন্না শংকামুক্ত
প্রকাশ : ২৭ এপ্রিল ২০১৮, ১২:৫৭
আগুনে দগ্ধ সেই মুন্না শংকামুক্ত
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের রাজনগরে আগুনে দগ্ধ হয়ে মা-বোনকে হারানো মুন্নার অবস্থা শংকামুক্ত বলে জানিয়েছেন মুন্নার মামা সারোওয়ার জাহান।


বৃহস্পতিবার রাতে চিকিৎসকের বরাত দিয়ে বিবার্তার প্রতিবেদককে এই তথ্য জানান সারোওয়ার।


সদ্য বাবা হারানো মুন্না মিয়া গতরাতে নিজ ঘরে মা-বোনের সাথে আগুনে দগ্ধ হন। আগুনে দগ্ধ হয়ে মা-বোন মারা গেলেও বেঁচে যান মুন্না মিয়া। পরে তাকে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) বার্ন ইউনিটে ভর্তি করা হয়। বর্তমানে ঢামেকে চিকিৎসাধীন আছেন মুন্না।


মুন্নার সর্বশেষ অবস্থা জানিয়েছেন মুন্নার শয্যা পাশে থাকা মামা সারোওয়ার জাহান। তিনি মুঠোফোনে বিবার্তাকে জানান, চিকিৎসকরা জানিয়েছেন মুন্না আশংকা মুক্ত। সদ্য বাবা হারানো মুন্না এখনো জানেনা তার মা-বোন বেঁচে নেই। তিনি মুন্নার জন্য দেশবাসীর কাছে দোয়া ছেয়েছেন।


মুন্না মিয়া মৌলভীবাজারের রাজনগর উপজেলার মৃত. ওয়াছির মিয়ার সন্তান। মুন্নার ৩ বোনের মধ্যে বড় দুই বোন বিবাহিত। আগুনে দগ্ধ হয়ে নিহত হওয়া বোন এবং মাকে নিয়েই ছিল তার সংসার। মুন্না মৌলভীবাজার সরকারি কলেজের বিবিএস এর ছাত্র।


কিছু দিন আগেই বাবা ওয়াছির মিয়াকে হারিয়েছেন মুন্না। বাবাকে হারানোর শোক কাটিয়ে উঠতে না উঠতেই একই সাথে আগুনে দগ্ধ হয়ে মা এবং বোনকে হারিয়ে কয়েক ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে যন্ত্রণায় কাতরাচ্ছেন মুন্না নিজেও।


উল্লেখ্য, বুধবার দিনগত রাতে রাজনগর সদর ইউনিয়ন ভোজবল গ্রামের মৃত ওয়াছির মিয়ার আধাপাকা বসত ঘরে ফ্রিজের কমপ্রেশার ব্লাস্ট হয়ে আগুন লাগে। এ ঘটনায় নিহত হন মা রোকেয়া বেগম (৫৫) এবং বোন শাহিনা বেগম (২৪)। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় ওয়াছির মিয়ার ছেলে মুন্না মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়। এ দিকে মা ও মেয়ে শাহিনা আক্তারের মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/আরিফ/সোহান


মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে মা-মেয়ের মৃত্যু, দগ্ধ ছেলে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com