শিরোনাম
আ.লীগ ক্ষমতায় থাকলে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকে : দোলন
প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৮, ২২:৩০
আ.লীগ ক্ষমতায় থাকলে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকে : দোলন
ফরিদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকে বলে মন্তব্য করেছেন ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কৃষকলীগের কেন্দ্রীয় সহসভাপতি আরিফুর রহমান দোলন।


তিনি বলেন, ধর্ম যার যার, রাষ্ট্র সবার। এ দেশ হিন্দু, মুসলিম, খ্রিস্টান, বৌদ্ধসহ সব ধর্মের নাগরিকের। অতীতে বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকতে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করেছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে সে সম্প্রীতি ফিরিয়ে আনে। এ সরকারে থাকলেই দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকে।


বৃহস্পতিবার বিকেলে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার নওয়াপাড়া কামারবাড়ি মন্দিরে মতুয়া মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান দোলন বলেন, দেশে উন্নয়নের ধারা ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হলে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। দেশে শান্তির স্বার্থে আপনাদের, আমাদের ঐক্যবদ্ধভাবে এ সরকারকে ক্ষমতায় আনতে হবে।


এ সময় ফরিদপুরের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাবেন বলে জানান দোলন। বলেন, নিজেকে এ অঞ্চলের মানুষের জন্য একজন সেবক হিসেবে দেখতে চাই। জনগণ হলো মনিব। আপনারা মনিব। আমি আপনাদের ভৃত্য। আপনারা আমাকে সংসদ সদস্য হিসেবে দেখতে চান। আমি আপনাদের সেবক হতে চাই। ফরিদপুরের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য কাজ করে যেতে চাই।



সমাজসেবামূলক প্রতিষ্ঠান কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দোলন আরো বলেন, আপনারা আমার পূর্বপুরুষের ইতিহাস জানেন। আমার পরিবার শতবছর ধরে মানুষের সেবার নিয়োজিত। আমাদের পারিবারিক ইতিহাস মানুষের সেবা করার শত বছরের ইতিহাস। মরহুম কাঞ্চন মুন্সী এ অঞ্চলের মানুষের উন্নয়ন, শিক্ষা ও কর্ম সংস্থানের জন্য কাজ করে গেছেন। আমি সেই কাজকে আরো এগিয়ে নিতে চাই। জনসেবা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে শেখ হাসিনার একজন কর্মী হিসেবে নিজেকে নিয়োজিত রাখতে চাই।


অনু্ষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষকলীগের সদস্য সচিব শেখ শহীদুল ইসলাম শহীদ।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com