শিরোনাম
ঝিনাইদহে হাসপাতালে অভিযান নারীসহ আটক ৩
প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৮, ১৪:০২
ঝিনাইদহে হাসপাতালে অভিযান নারীসহ আটক ৩
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের কালীগঞ্জ শহরের শাহ-জালাল প্রাইভেট হাসপাতাল থেকে এক নারী ও দুই যুবককে আটক করেছে পুলিশ। বুধবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে ওই হাসপাতালে নারী-পুরুষের চিৎকার শুনে টহল পুলিশের একটি দল তাদের আটক করে থানায় নিয়ে আসে।


আটককৃতরা হলেন- হাসপাতালের ম্যানেজার আনোয়ার হোসেন, ওই বিল্ডিং মালিকের ছেলে বাচ্চু ও নার্স সেলিনা খাতুন। সে সময় ক্লিনিকের মালিক হাবিবুর রহমান ওরফে হাবিব ওসমান পুলিশ সদস্যদের সাথে উদ্যত্বপূর্ণ আচরণ করেন বলে পুলিশ সদস্যরা অভিযোগ করেন।


একাধিক সূত্র জানায়, রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে যশোর রোডে অবস্থিত শাহজালাল প্রাইভেট হাসপাতালে নারী ও পুরুষের চিৎকার শুনে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে টহল পুলিশের এসআই জাহিদ হোসেন সহ এক দল পুলিশ সেখানে উপস্থিত হন।


এসআই জাহিদ ও অন্যান্য পুলিশ সদস্যরা জানান, হাসপাতালে কোনো রোগী ছিল না। শুধুমাত্র দু’জন পুরুষ ও দু’জন নার্স ছিল। এদের মধ্যে সেলিনা খাতুন নামের এক নার্স গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। আত্মহত্যার বিষয়টি জানার জন্য নার্স সেলিনা খাতুন, ম্যানেজার আনোয়ার হোসেন ও বাচ্চু মিয়াকে থানায় নিয়ে যাওয়া হয়।


তবে নার্স সেলিনা খাতুন পুলিশকে জানায়, তার সাথে হাসপাতালে কেউ কোনো অনৈতিক কর্মকাণ্ড করেনি। মায়ের সাথে রাগ করে সে আত্মহত্যার চেষ্টা করে।


কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান খান বলেন, হাসপাতালটিতে কোনো রোগী ছিল না। সেখানে দু’জন পুরুষ ও দু’জন নার্স ছিল। এত রাতে সেখানে কেন চিৎকার চলছিল এবং কেন নার্স সেলিনা আত্মহত্যার চেষ্টা করে সেটা জানার জন্য তাদের থানায় আনা হয়েছিল। জিজ্ঞাসাবাদ শেষে সকালে তাদের ছেড়ে দেয়া হয়েছে।


বিবার্তা/কোরবান/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com