শিরোনাম
কুমিল্লায় ডিবির এএসআই ৪ হাজার ইয়াবাসহ আটক
প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৮, ২৩:৫৫
কুমিল্লায় ডিবির এএসআই ৪ হাজার ইয়াবাসহ আটক
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লার চান্দিনায় ৪ হাজার ইয়াবাসহ নাছির উদ্দিন (৩৮) নামে ডিবি পুলিশের এক সহকারী উপ-পরিদর্শককে (এএসআই) আটক করেছে পুলিশ। তার সহযোগী কাউসারকেও (২৮) আটক করা হয়েছে। বুধবার সকালে তাদের জেলা পুলিশ সুপার কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।


পুলিশ জানায়, মঙ্গলবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঠেরপুল এলাকায় একটি মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়। সে সময় তাদের কাছে থাকা ৪ হাজার পিচ ইয়াবা ও মোটরসাইকেল জব্দ করা হয়। আটক নাছির উদ্দিন কুমিল্লার চান্দিনা উপজেলার দোতলা গ্রামের টেম্পু চালক নরু মিয়ার ছেলে। সে রাঙ্গামাটি জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত আছেন।


স্থানীয় সূত্রে জানা যায়, চান্দিনার দোতলা গ্রামের নরু মিয়ার ছেলে নাছির উদ্দিন ২০০৬ সালে কনস্টেবল পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। পরবর্তীতে ২০১৪ সালে সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) হিসেবে পদোন্নতী পান। তারপর থেকে রাতারাতি অর্থনৈতিক পরিবর্তন ঘটতে থাকে তার। মাত্র দুই বছরের ব্যবধানে দুইটি গাড়ি, নতুন বাড়ি এবং অনেক জমিজমা কিনে ফেলেন।


কেরনখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন-অর রশিদ জানান, পুলিশের এএসআই পদে চাকরি করে মাত্র দুই বছরের মধ্যে গাড়ি-বাড়ির মালিক হয়ে গেছে নাছিরের। এ যেন আঙ্গুল ফুলে কলা গাছ! এখন বোঝা যাচ্ছে পুলিশে চাকরির আড়ালে সে জমজমাট মাদক ব্যবসায় চালিয়ে আসছিল।


এ ব্যাপারে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, ঘটনার পর নাছির উদ্দিন তার পরিচয় আড়াল করে। বিভিন্ন সূত্রে আমরা তার পরিচয় নিশ্চিত হই। তখন সে নিজের পরিচয় স্বীকার করে। এ ঘটনায় তদন্ত চলছে। তার ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


কুমিল্লা জেলা ডিবির ওসি নাছির উদ্দিন মৃধা জানান, ইয়াবা পাচারে আটক পুলিশ কর্মকর্তার ব্যাপারে আরো তথ্য নেয়া হচ্ছে। আমরা রাঙ্গামাটি পুলিশ সুপার কার্যালয়সহ ডিবি কার্যালয়ের সাথে যোগাযোগ করেছি।


বিবার্তা/বাবর/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com