শিরোনাম
রাজবাড়ীতে পারিবারিক কলহে দিনমজুরের আত্মহত্যা
প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৮, ২৩:৫৩
রাজবাড়ীতে পারিবারিক কলহে দিনমজুরের আত্মহত্যা
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর পাংশা পৌরসভার গুধিবাড়ী গ্রামের রশিদ মোড় নামক এলাকায় ভাড়া বাড়িতে পারিবারিক কলহের জেরে মুন্নাফ শেখ (৬২) নামের এক দিনমজুর আম গাছের সঙ্গে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। রবিবার রাতের তিনি আত্মহত্যা করেন।


স্থানীয় সূত্র জানায়, নিহত মুন্নাফ শেখের বাড়ি বাবুপাড়া ইউপির হাজরাপাড়া গ্রামে। তার প্রথম স্ত্রী মারা যাওয়ার পর হাবাসপুর ইউপির শাহপাড়া গ্রামে পুনরায় বিয়ে করেন। তার দ্বিতীয় স্ত্রীর নাম ফরিদা বেগম।


প্রায় পাঁচ বছর হলো তারা গুধিবাড়ী গ্রামের রশিদ মোড় নামক এলাকায় মোবারক হোসেনের বাড়িতে ভাড়ায় বসবাস করেন। মুন্নাফ শেখ দিনমজুরের কাজ করতেন। তার স্ত্রী ফরিদা বেগম অন্যের বাড়িতে কাজকর্ম করে সংসার চালায়।


সাম্প্রতিক সময়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। মুন্নাফ শেখ তার স্ত্রীকে হাজরাপাড়া গ্রামের বাড়িতে যাওয়ার প্রস্তাব দিলে সে রাজি হয়নি।


ফরিদা বেগম জানায়, তার স্বামীর প্রথম পক্ষের ছেলেরা তাকে মারধর, অত্যাচার-নির্যাতন করে বিধায় তিনি হাজরাপাড়া গ্রামের বাড়িতে যেতে রাজি হননি। এ নিয়ে স্বামী-স্ত্রী উভয়ের মধ্যে কলহের সৃষ্টি হয়।


ঘটনার রাতেও মুন্নাফ শেখ তাকে গ্রামের বাড়িতে যাওয়ার কথা বলেছিল বলে জানান ফরিদা বেগম।


এদিকে খবর পেয়ে পাংশা থানা পুলিশ সোমবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠান।


পাংশা থানার এসআই এমবিএম জহুরুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর ঘটনার বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।


বিবার্তা/শিহাব/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com