শিরোনাম
সংযোগ সেতু স্থাপনের দাবিতে মতবিনিময় সভা
প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৮, ১৫:৫৬
সংযোগ সেতু স্থাপনের দাবিতে মতবিনিময় সভা
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় নলাম ও শিমুলিয়া সংযোগ সেতু স্থাপনের দাবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আশুলিয়ার নলাম এলাকার আলহাজ জাফর বেপারী উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


মতবিনিময় সভায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমান। মতবিনিময় সভায় নলাম ও শিমুলিয়ার প্রায় দুই হাজার লোকজন অংশগ্রহণ করেন।


এনামুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। তাই সাভার ও আশুলিয়ায় আমি সংসদ সদস্য হওয়ার পরে ব্যাপক উন্নয়ন করেছি। এখন সাভার ও আশুলিয়ায় কোথাও রাস্তাঘাট ভাঙ্গা নেই। সব জায়গায় উন্নয়নের জোয়ার বইছে। এ সময় তিনি নলাম ও শিমুলিয়া সংযোগ সেতু স্থাপন খুব শিগগিরই করা হবে বলেও জানান।


মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আশুলিয়া ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, ধামরাইর ভাড়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম, ধামসোনা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য শফি উদ্দিনসহ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিবাতা/শরিফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com