শিরোনাম
আন্দোলনের মাধ্যমে খালেদাকে মুক্ত করা হবে
প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৮, ২১:২৩
আন্দোলনের মাধ্যমে খালেদাকে মুক্ত করা হবে
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু বলেন, ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে। জুলুমবাজ সরকারের হাত থেকে জনগণ এখন মুক্তি পেতে চায়।


বিএনপি খালেদা জিয়া ও তারেক রহমান’কে নিয়েই নির্বাচন করবে। আমাদেরকে গণতন্ত্র ও দেশকে রক্ষা করতে একদিকে খালেদা জিয়ার মুক্তির আন্দোলন’কে জোরদার অন্যদিকে নির্বাচনের প্রস্তুতি নিতে হবে।


তিনি বুধবার চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপি উদ্যোগে টাউন ক্লাব মিলনায়তনে এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। জেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান বক্তা’র বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক শাহজাহান আলী মিয়া, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহীন শওকত, বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন।


জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলামের পরিচালনায় আরো বক্তব্য রাখেন ড্যাব’ বগুড়া জেলা শাখার সভাপতি অধ্যাপক ডা. শাহ মো. শাহজাহান আলী, বগুড়া জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এইচএস মাফতুন আহমেদ খান রুবেল, শহীদ উন নবী সালাম, গাবতলী থানা বিএনপির সভাপতি আমিনুর রহমান তালুকদার ও সাংগঠনিক সম্পাদক এনামুল হক নতুন প্রমুখ।


বিবার্তা/আল আমিন/সুমন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com