শিরোনাম
নানা-নানীর কবরের পাশে চিরনিদ্রায় শায়িত রাজীব
প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৮, ১৫:২১
নানা-নানীর কবরের পাশে চিরনিদ্রায় শায়িত রাজীব
পটুয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জেলার বাউফলের দাসপাড়া গ্রামে নানা-নানীর কবরের পাশেই চিরনিদ্রায় শায়িত হলেন দুই বাসের চাপায় প্রাণ হারানো কলেজ ছাত্র রাজীব হোসেন। তিনি রাজধানীর মহাখালীর সরকারি তিতুমীর কলেজের স্নাতক (বাণিজ্য) তৃতীয় বর্ষের ছাত্র।


বুধবার সকাল সাড়ে ৯টার দিকে নানা হাচন চৌকিদারের বাড়িতে রাজীবের তৃতীয় নামাজে জানাজা শেষে নানা-নানী ও মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।


শেষ জানাজা পড়ান রাজীবের ছোট ভাই হাফেজ মোঃ মেহেদি হাসান এবং মোনাজাত করেন আরেক ছোট ভাই মো. আব্দুল্লাহ। তার মৃত্যুর খবর পাওয়ার পরপরই স্বজনরা নানা-নানীর কবরের পাশেই নতুন কবর খুঁড়ে রাখেন।


বাউফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, বুধবার সকাল ৯টার দিকে বাউফল সদরের পাবলিক মাঠে রাজীবের দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে চিফ হুইপ আ স ম ফিরোজ এমপি, পটুয়াখালীর জেলা প্রশাসক মোঃ মাসুমুর রহমান, পুলিশ সুপার মোঃ মাঈনুল হাসন, রাজীবের ছোট দুই ভাই মেহেদি হাসান ও আবদুল্লাহসহ স্বজনরা উপস্থিত ছিলেন।


জানাজার আ‡গ চিফ হুইপ বলেন, রাজীবের মৃত্যুর ঘটনা গোটা জাতিকে মর্মাহত করেছে। সরকার রাজীবের পাশে ছিলো, ভবিষ্যতেও তার পরিবারের সদস্যদের পাশে থাকবে। সরকারের পক্ষ থেকে আমরা রাজীবের দুই ভাইকে সর্বোচ্চ সহায়তা করবো।


মঙ্গলবার দুপুরে জোহর নামাজের পর হাইকোর্ট মসজিদে রাজীবের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এদিন দিবাগত রাত পৌনে ২টার দিকে রাজীবের মরদেহ নানার বাড়ি পটুয়াখালী জেলার বাউফলের দাসপাড়ায় পৌঁছায়। গ্রামে লাশ পৌঁছার পরই শুরু হয় শোকের মাতম।


গত ৩ এপ্রিল রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার কাছে বিআরটিসির একটি দ্বিতল বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যে যাচ্ছিলেন রাজীব। বাসটি হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছলে হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসির বাসটিকে গা ঘেঁষে অতিক্রম করতে থাকে। এ সময় দুই বাসের চাপে গাড়ির পেছনে দাঁড়িয়ে থাকা রাজীবের ডান হাত কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।


তাৎক্ষণিকভাবে তাকে নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হলেও পরদিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে সরকারের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছিলো। রাজীব হোসেন সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রভাষক প্রদীপ বিশ্বাস মঙ্গলবার সাংবাদিকদের জানান, অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে রাজিবের মৃত্যু হয়। বাউফল উপজেলার বাসিন্দা রাজীব তৃতীয় শ্রেণীতে পড়াকালে মাকে এবং অষ্টম শ্রেণীতে পড়াকালে বাবাকে হারিয়েছেন।


বিবার্তা/শাহনাজ/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com