শিরোনাম
ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ১
প্রকাশ : ১৫ এপ্রিল ২০১৮, ১৫:২৮
ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ১
ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক জন নিহত ও আরো পাঁচ জন আহত হয়েছেন।


এলাকাবাসী ও ফায়ারসার্ভিস সূত্রে জানা গেছে, রবিবার বেলা পৌনে ১২টার দিকে উপজেলার বানার ব্রিজের পাশে বগুড়াগামী একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়ক থেকে খাদে পরে গেলে ঘটনাস্থলে অজ্ঞাত (৩৮) একজন নিহত হন। খবর পেয়ে ত্রিশাল ফায়ারসার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।


দুর্ঘটনায় নিহতের পরিচয় এখনো জানা যায়নি। তবে আহতদের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন বগুড়া জেলার সোনাতলা উপজেলার পাকুল্ল্যা ইউনিয়নের দই ব্যবসায়ী সাহেব আলী (৫০), ওয়াহীদুল ইসলাম (৪৫) ও অজ্ঞাত (৪২)।


অপরদিকে সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাগামারা এলাকায় ময়মনসিংহগামী একটি ট্রাক ইঞ্জিনচালিত ভ্যানগাড়ীর পিছনে ধাক্কা দিলে উপজেলার আইলটিয়া গ্রামের ইদ্রিস আলী মণ্ডল (৬০) ও গোলাম মোস্তফা (৫০) গুরুতর আহত হন। ত্রিশাল ফায়ারসার্ভিস আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।


ত্রিশাল ফায়ারসার্ভিস কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, নিহতের পরিচয় পাওয়া যায়নি। গুরুতর আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপালে ভর্তি করা হয়েছে।


বিবার্তা/নোমান/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com