শিরোনাম
জামালপুরে স্কুলছাত্রী ধর্ষণকাণ্ডে মামলা
প্রকাশ : ১১ এপ্রিল ২০১৮, ১৮:০৩
জামালপুরে স্কুলছাত্রী ধর্ষণকাণ্ডে মামলা
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের মেলান্দহ উপজেলায় এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে বুধবার দুপুরে মেলান্দহ থানায় একটি মামলা করা হয়েছে।


জানা গেছে, মেলান্দহ উপজেলার চরবানীপাকুরিয়া ইউনিয়নের শিহুরী গ্রামের সাইকেল গেরেজের মিস্ত্রি কালাম ওরফে কালা (৪২) মঙ্গলবার সন্ধ্যার দিকে পাশের শিহাটা গ্রামের এক দরিদ্র পরিবারের ১২ বছরের কন্যাশিশুকে ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে যায়। শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।


কালাম শিশুটিকে তার ঘরে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে গেলে অবস্থা বেগতিক দেখে কালাম শিশুটিকে তার ঘরে রেখেই দ্রুত পালিয়ে যায়।


খবর পেয়ে শিশুটির বাবা-মা ও অন্যান্য স্বজনেরা কালামের বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করে। শিশুটি তাকে নির্যাতনের ঘটনা খুলে বললে তাৎক্ষণিক বিষয়টি মেলান্দহ থানা পুলিশকে জানানো হয়।


পরে রাতে মেলান্দহ থানার ওসি মো. আজিজুর রহমান পুলিশ ফোর্স নিয়ে কালামের বাড়িতে হানা দেন। কিন্তু পুলিশ তার কোনো সন্ধান পায়নি।


এ ঘটনায় শিশুটির সহোদর বড় ভাই বাদী হয়ে বুধবার পলাতক কালাম ওরফে কালার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগ এনে মেলান্দহ থানায় একটি মামলা দায়ের করেছেন। ধর্ষণের শিকার শিশুটিকে বুধবার জামালপুর জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করায় পুলিশ।


বিবার্তা/ওসমান/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com