শিরোনাম
টঙ্গী থেকে অপহৃত শিশু নীলফামারীতে উদ্ধার, আটক ৪
প্রকাশ : ২২ মার্চ ২০১৮, ১৯:২৪
টঙ্গী থেকে অপহৃত শিশু নীলফামারীতে উদ্ধার, আটক ৪
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের টঙ্গী থেকে অপহৃত শিশু রাজুকে (০৪) অপহরণের আট দিন পর নীলফামারীতে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩’র নীলফামারী ক্যাম্পের সদস্যরা।


শিশু রাজু ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সূর্যকোনা গ্রামের রং মিস্ত্রি শাহেদ মিয়ার ছেলে। তিনি স্ত্রী ও ছেলে রাজুকে নিয়ে গাজীপুরের টঙ্গীতে একটি ভাড়া বাসায় থাকেন।


বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার দক্ষিণ চাঁদখানা সারভাসা গ্রামে অভিযান চালিয়ে শিশু রাজুকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করা হয়েছে।


আটককৃতরা হলেন- মকবুল হোসেনের ছেলে আমজাদ হোসেন (৪৫), মো. বহির উদ্দিন (৬৫), তার দুই ছেলে মোস্তাফিজার রহমান (৩২) ও মশিউর রহমান (২৩)। তারা সবাই দক্ষিণ চাঁদখানা সারভাসা গ্রামের বাসিন্দা।


র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোতাহার হোসেন জানান, গত ১৫ মার্চ বাড়ি থেকে হঠাৎ করেই নিখোঁজ হয় রাজু। পরিবারের সদস্যরা তাকে বিভিন্ন জায়গায় খুঁজেও সন্ধান না পেয়ে রাজুর মা মনিরা আক্তার ১৭ মার্চ টঙ্গী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।


পরে রাজুর মা মনিরা আক্তারের সহকর্মী নীলফামারীর কিশোরগঞ্জের দক্ষিণ চাঁদখানা সারোভাষা গ্রামের মোস্তাকিম মোবাইল ফোনে শিশু রাজুকে অপহরণের কথা জানিয়ে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। অনুসন্ধানে তাদের অবস্থান নীলফামারীর চাঁদখানা সনাক্ত হলে র‌্যাব ওই শিশুকে উদ্ধারে অভিযান শুরু করে।


বৃহস্পতিবার সকালে কিশোরগঞ্জ উপজেলার দক্ষিণ চাঁদখানা সারভাসা গ্রাম থেকে ওই শিশুকে উদ্ধার এবং অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করা হয়।


বিবার্তা/সুমন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com