শিরোনাম
জঙ্গি ও বাল্যবিবাহ রোধে মতবিনিময় সভা
প্রকাশ : ১৬ মার্চ ২০১৮, ২১:০৭
জঙ্গি ও বাল্যবিবাহ রোধে মতবিনিময় সভা
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামপুর চরগোয়ালীনী পিরিজপুরে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরাসহ জঙ্গি বিরোধী ও বাল্য বিবাহ রোধে এলাকাবাসীর সাথে এমপি মাহজাবিন খালেদ বেবীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার বিকালে চরগোয়ালীনী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ. করিমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, চরগোয়লিনী ইউনিয়নের শহীদ বিগ্রেডিয়ার খালেদ মোশারফ স্মৃতি পরিষদের সভাপতি শহিদুল্লাহ সরকার,আঃ মান্নান মন্ডল,আমিরুল ইসলাম মজনু,মকবুল হোসেন,হাবিবুর রহমান,আ. খালেক প্রমুখ।


এসময় এমপি’র সফরসঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন এমপি মাহজাবিন খালেদ বেবীর প্রতিনিধি নারায়ণ মোদক,উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম,আল আমিন এজেল,আমিরুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও সুধীবৃন্দ।


আলোচনা সভায় প্রধান অতিথি সংসদ সদস্য মাহজাবিন খালেদ বেবী বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল, নির্বাচনের সামনে আবার মাথা চারা দিয়ে উঠবে,তাই আপনারা সাবধান থাকবেন। কেননা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডকে অব্যাহত রাখতে আবার নৌকায় ভোট দিতে হবে। এতিমের টাকা লুটপাট ও জঙ্গিবাদীদের কোন স্থান নেই। তাদের স্থান কারাগারে।


তিনি নারীদের উদ্দেশ্যে বলেন,আমি যেমন আমার পরিবার পরিজন রেখে দেশের জন্য কাজ করছি,তেমনি আপনাদের অনেক কাজ করতে হবে। আপনা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এখন থেকে আপনাদের কাজ করতে হবে। আমি জামালপুর-২,ইসলামপুর আসনের একজন এমপি প্রার্থী হিসাবে আপনাদের দোয়া ও সমর্থ কামনা করছি। আলোচনা সভাটি সঞ্চালনা করেন মাহাবুর রহমান উজ্জল।


বিবার্তা/হারুনী/সুমন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com