শিরোনাম
ইসলামপুরে বিচারের দাবিতে বিক্ষোভ সমাবেশ
প্রকাশ : ০৫ মার্চ ২০১৮, ১৯:১৯
ইসলামপুরে বিচারের দাবিতে বিক্ষোভ সমাবেশ
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামপুরে বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার রবিউল ইসলামের উপর নির্মম ও বর্বরোচিত হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে।


সোমবার দুপুরের এলাকাবাসীর উদ্যোগে বিক্ষোভ মিছিল ইসলামপুর পৌরসভা,থানা মোড় হয়ে উপজেলা পরিষদ চত্বর ঘুরে ডাকবাংলো পৌঁছে শেষ হয়। পরে ডাকবাংলো প্রাঙ্গণে বিক্ষোভ সমাবেশে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল অংশ নিয়ে হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি প্রতিশ্রুতি দেন।


বিক্ষোভ সমাবেশে অংশ নেন কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য মঞ্জুরুল মোর্শেদ হ্যাপি,৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু সাইদ,বিশিষ্ট ব্যবসায়ী মোজাম্মেল হক,সাবেক পৌর কাউন্সিলর আছাদুজ্জামান দুলু,আব্দুর জব্বার,আব্দুল লতিফ,আছাদ মন্ডল, সাকোয়াত হোসেন,আক্তারুজ্জামান,মোখলেছুর রহমানসহ আরো অনেকেই।


উল্লেখ্য,ইসলামপুর পৌর এলাকার পলবান্ধা উজানপাড়া গ্রামের মৃত আব্দুর রহিম খন্দকারের ছেলে বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার রবিউল ইসলামকে শুক্রবার দিবাগত রাতে স্থানীয় মোশারফগঞ্জ বাজারে অজ্ঞাত একদল সন্ত্রাসী অতর্কিত হামলা করে। তাকে দেশি ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। বর্তমানে তিনি গুরুতর আহত অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি আছেন। তিনি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।


আহত রবিউল ইসলাম রাজধানীর ঢাকার একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও একটি কোম্পানির এমডি। এ ব্যাপারে আহত পরিবারে পক্ষ থেকে ইসলামপুর থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। ইসলামপুর থানা অফিসার ইনচার্জ শাহীনুজ্জামান খান ঘটনা তদন্ত পূর্বক অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন।


বিবার্তা/ওসমান/সুমন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com