শিরোনাম
ত্রিশালে যুবলীগের মশাল মিছিল
প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০১৮, ০৪:৪৬
ত্রিশালে যুবলীগের মশাল মিছিল
ত্রিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সন্ত্রাস, জঙ্গিবাদ ও দেশের বিরুদ্ধে বিএনপি-জামায়াতের অব্যাহত ষড়যন্ত্রের প্রতিবাদে ময়মনসিংহের ত্রিশালে মশাল মিছিল করেছে যুবলীগ। পৌর এলাকায় বুধবার রাতে সংগঠনের নেতাকর্মীরা ওই মিছিল করেন।


উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকারের নেতৃত্বে মশাল মিছিলটি নিজ কার্যালয় থেকে বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় গিয়ে শেষ হয়।


পরে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সরকার, পৌর যুবলীগের সভাপতি সাইফুল আলম শাহীন, সাধারণ সম্পাদক ফুয়াদ হাসান নিউটন,আওয়ামী লীগ নেতা নয়ন তালুকদার প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, দুর্নীতির বরপুত্র তারেক রহমান লন্ডনে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এতিমের টাকা মেরে খাওয়া খালেদা জিয়ার রায় নিয়ে বিএনপি-জামায়াত যদি কোনো অরাজকতা করে তাহলে আওয়ামী লীগ, যুবলীগ তার দাঁত ভাঙ্গা জবাব দেয়ার জন্য প্রস্তুত।


বৃহস্পতিবার বিএনপি-জামায়াত যেন কোনো ধরনের নাশকতা করতে না পারে সেজন্য আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীদের দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নেয়ার নির্দেশ দেন নেতারা।


বিবার্তা/নোমান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com