শিরোনাম
‘শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের উচ্চ শিখরে’
প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৮, ১৯:২৪
‘শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের উচ্চ শিখরে’
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, দেশ ও দেশের মানুষের জন্য সব অসম্ভবকে সম্ভব করেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক সময়ের অচেনা বাংলাদেশ তার নেতৃত্ব আজ উন্নয়নের উচ্চ শিখরে রয়েছে।


রবিবার দুপুরে লালমনিরহাটের আদিতমারীতে বন্যা কবলিতদের মাঝে ত্রাণ বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, বিশ্বের ধনী দেশগুলো একজন রোহিঙ্গাকে আশ্রয় দেয়ার সাহস করেনি। অথচ বঙ্গবন্ধু কন্যা দশ লাখ রোহিঙ্গাকে আশ্রয়ণ দিয়েছেন। বিশ্ব বিচলিত হলেও রোহিঙ্গা ঢেউ প্রধানমন্ত্রীকে বিচলিত করতে পারেনি।


বিগত বিএনপি জামায়াত জোট সরকারের সমালোচনা করে প্রতিমন্ত্রী বলেন, দেশের সম্পদ লুটপাট করে খালেদা জিয়া বিদেশে অর্থ পাচার করেছেন। তারা আবারো লুটপাট করতে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে। তাদের মিথ্যা আশ্বাসে কান না দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে।



আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামানের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, আদিতমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান আইয়ুব আলী।


দাতা সংস্থা এসকেএস ফাউন্ডেশনের আয়োজনে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাহির তাহু, মহিষখোচা ইউপি চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন চৌধুরী, আওয়ামী লীগ নেতা ইমরুল কায়েস ফারুক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাঈদুল ইসলাম বাবু প্রমুখ।


ইউএনডিপি’র সহযোগিতায় তিস্তার তীরবর্তী মহিষখোচা ইউনিয়নের ২৫০ পরিবার ও ধরলার তীরবর্তী দুর্গাপুর ইউনিয়নের নদী ভাঙ্গনের শিকার ১৫০টি পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ হিসেব জনপ্রতি দুই বান্ডিল ঢেউটিন, একটি হাত করাত, একটি ট্রাংক, দুইটি পাতিল, একটি মশারী, শীত নিবারণের দুইটি কম্বল, দুইটি বালিশ ও একটি বিছানার চাদর বিতরণ করা হয়।


বিবার্তা/জিন্না/শান্ত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com