শিরোনাম
‘গণতন্ত্র নয়, রাজাকার উদ্ধার আন্দোলন করবে বিএনপি’
প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৮, ১২:৪৮
‘গণতন্ত্র নয়, রাজাকার উদ্ধার আন্দোলন করবে বিএনপি’
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বিএনপির আন্দোলন প্রসঙ্গে বলেছেন, বিএনপি গত নয় বছরেও নির্বাচনকালীন সময়ের একটা স্থায়ী সাংবিধানিক সমাধানের প্রস্তাব দিতে পারেনি। আসলে এই প্রস্তাবের আড়ালে তারা নির্বাচন, গণতন্ত্র, সহায়ক সরকার ও সংলাপের মুখোশ পরে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। অতীতেও তারা এই কাজ করেছে। যেমন ২০১৪ সালে নির্বাচন বানচাল করে তারা একটি অস্বাভাবিক সরকার প্রতিষ্ঠার চেষ্টা করেছিল।


ইনু বলেন, ফখরুল সাহেবের থলের বিড়াল বেরিয়ে পড়েছে, তাদের লক্ষ্য খুবই পরিস্কার। গণতন্ত্র উদ্ধারের কথাটি তাদের শুধুই মুখের কথা। আসল কথাটা হলো গণতন্ত্র উদ্ধারের নামে তারা বেগম খালেদা জিয়াকে নিয়ে রাজাকার, জঙ্গি, যুদ্ধাপরাধী ও জামায়াতকে রক্ষা ও উদ্ধারের আন্দোলন করবেন। গণতন্ত্র উদ্ধার নয়, রাজাকার উদ্ধার আন্দোলন করবেন বিএনপি নের্তৃবৃন্দ।


তিনি বলেন, তারা কোনঠাসা হয়ে পড়া রাজাকার জঙ্গি ও জামায়াতকে উদ্ধার করে আবারো রাজনীতিতে পুর্নবাসনের আন্দোলন করবেন। পাশাপাশি মা-বেটার মামলা বন্ধ করারও আন্দোলনও করবেন তারা। তবে এসব বাংলাদেশে আর কোনোদিনই সফল হবে না। আর গণতন্ত্র উদ্ধারের নামে বেগম খালেদা জিয়াকে মামলা থেকে বাচাঁনোর আন্দোলনও সফল হবে না।


কুষ্টিয়া সার্কিট হাউজে সকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। পরে তথ্যমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করা হয়।


এ সময় কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার নুরানী ফেরদৌস দিশাসহ প্রশাসনের কর্মকর্তারা এবং মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, জেলা জাসদের যুগ্ম সম্পাদক জিল্লুর রহমানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com