শিরোনাম
ভুল সংশোধন করতে চান পলক
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১৯:৪৫
ভুল সংশোধন করতে চান পলক
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, গণমাধ্যম হলো সমাজের দর্পণ। যে দর্পণে সমাজের ভালো খারাপ চিত্র ভেসে উঠে। আমি ভুল করলেও এই দর্পণে সেই চিত্র ভেসে উঠবে। আর আমিও এটা চাই। যাতে আমার ভুলগুলো সংশোধন করতে পারি।


শনিবার দুপুরে নাটোরের সিংড়া প্রেসক্লাবের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটার পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, সিংড়া প্রেসক্লাব হবে বাংলাদেশের মডেল। সরকারি ও ব্যক্তিগত সহযোগিতায় এখানে আধুনিক মানের কমপ্লেক্স ভবন নির্মিত হচ্ছে। যেখানে ডিজিটাল ল্যাব ও লাইব্রেরি স্থাপন করা হবে। পাশাপাশি এখান থেকে দেশের বিভিন্ন প্রান্তের সাংবাদিকদের প্রশিক্ষণ প্রদানের সুব্যবস্থা থাকবে। এখান থেকে সাংবাদিকরা প্রযুক্তির সুবিধা নিবে, জ্ঞান আহরণ করবে।



তিনি আরো বলেন, সিংড়ার সাংবাদিকরা যাতে করে দ্রুত সংবাদ পাঠাতে পারে তার জন্য প্রেসক্লাবে দ্রুত গতির ইন্টারনেট সংযোগ দেয়া হবে। প্রেসক্লাবকে কেন্দ্র করে আমাদের সুপরিকল্পনা আছে। আর তা দ্রুতই বাস্তবায়িত হবে।


সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোল্লা মো. এমরান আলী রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজু আহমেদ এর পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার সন্দ্বীপ কুমার সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওয়াদুদ দুদু, তাজপুর ইউপির চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুব আলম বাবু, জাতীয় পাটির ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম, সিংড়া প্রেসক্লাবের সহ-সভাপতি লতিফ মাহমুদ, কাউন্সিলর দেদার হায়াত বেনু প্রমুখ। এসময় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সামাজিক সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।


এর আগে প্রতিমন্ত্রী সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজে নবীনবরণ ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।


বিবার্তা/রাজু/শান্ত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com