শিরোনাম
মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে : সোহাগ
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১৭:৫৬
মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে : সোহাগ
মাদারীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কেন্দ্রী ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, মাদককে না বলতে হবে। মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে। যেখানেই মাদক সেখানেই প্রতিরোধ গড়ে তুলতে হবে।


শনিবার সকালে মাদারীপুরের শিবচরে সরকারি বরহামগঞ্জ কলেজে নবীনবরণ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন।


মাদারীপুর-১ (শিবচর)-এর সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যদি দেশকে নিয়ে না ভেবে নিজেকে নিয়ে ভাবতেন হয়তবা আমরা এরকম একটা বাংলাদেশ পেতাম না। তিনি দেশের জন্য দেশের মানুষের জন্য সবকিছু ত্যাগ করেছেন তাইতো তিনি মহান নেতা।


এর আগে প্রধান বক্তা হিসেবে কেন্দ্রী ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, মাদককে না বলতে হবে। মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে। যেখানেই মাদক সেখানেই প্রতিরোধ গড়ে তুলতে হবে। লক্ষ লাখতে হবে মাদক যেন কোনো অবস্থাতেই ছাত্র ও যুব সমাজকে ধ্বংস করতে না পারে আর তার জন্য সবার আগে ছাত্রদের সচেতন হতে হবে।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর-১ (শিবচর)-এর সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা রেজাউল করিম তালুকদার, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী, শিবচর পৌর মেয়র আওলাদ হোসেন খান, সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আনোয়ার হোসেন, শিবচর উপজেলা নির্বাহী অফিসার প্রমুখ।


বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা ছাত্রলীগ সভাপতি জাহিন হাসান অনিক ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রমুখ।


এসময় বক্তারা দেশের ক্লান্তিলগ্নে বাংলাদেশ ছাত্রলীগের বিভিন্ন অবদানের কথা তুলে ধরেন। পরে অনুষ্ঠানের প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা ছাত্র-ছাত্রীদের হাতে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই তুলে দেন।


বিবার্তা/রবিউল/শান্ত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com